হাটগাঙ্গোপাড়া মডেল প্রেসক্লাবের সাধারন সম্পাদক পদ থেকে পদত্যাগ করলেন আলমগীর হোসেন

রাজশাহী

বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারা উপজেলায় ২০১৭ সালের এপ্রিল মাসের ১তারিখ থেকে দৈনিক সানশাইন পত্রিকায় এবং অনলাইন নিউজ পোর্টাল স্বদেশ বাণী.কম এ কার্মরত আছেন সাংবাদিক আলমগীর হোসেন।পদত্যাগ পত্র সুত্রে জানা যায় যে তিনি হাটগাঙ্গোপাড়া মডেল প্রেসক্লাবের সাধারন সম্পাদক এবং আইন সহায়তা কেন্দ্র ( আসক) ফাউন্ডেশন এর বাগমারা, পুঠিয়া,মোহনপুর জোনাল কমিটির সাংগঠনিক সম্পাদক ছিলেন।

২৯/৬/১৯ ইং রোজ শনিবার সন্ধায় হাটগাঙ্গোপাড়া প্রেসক্লাবের জুরুরী আলোচনা সভা অনুষ্ঠিত হয়।সেই আলোচনা সভায় সকলের উপস্থিতিতে  আলমগীর হোসেন হাটগাঙ্গোপাড়া মডেল প্রেসক্লাবের সভাপতি ও আইন সহায়তা কেন্দ্র ( আসক) ফাউন্ডেশন এর বাগমারা, পুঠিয়া,মোহনপুর জোনাল কমিটির  সাধারন সম্পাদক খোরশেদ আলমের হাতে পদত্যাগ পত্র তুলে দেন। পদত্যাগ পত্রে উল্লেখ করা হয়েছে যে গত ০৭/০১/১৯ ইং তারিখে হাটগাঙ্গোপাড়া মডেল প্রেসক্লাবের সকল সদস্যের সর্বসম্মসতিক্রমে আলমগীর হোসেন কে সধারন সম্পাদক নির্বাচিত করা হয়েছিল,এবং ২৪/১১/১৮ ইং তারিখে আইন সহায়তা কেন্দ্র (আসক)ফাউন্ডেশন’র  বাগমারা,পুঠিয়া, মোহনপুর, জোনাল কমিটির সাংগঠনিক সম্পাদক করে কমিটি পাশ করা হয়েছিলো,তখন থেকে  আলমগীর হোসেন উক্ত পদগুলোর অর্পিত দায়িত্ব কর্তব্য, নিষ্ঠা ও দক্ষতার সহিত পালন করে আসছিলেন।

কিন্তুু বর্তমানে তার পড়াশুনার ব্যাপক ক্ষতি হওয়া এবং পারিবারিক সমস্যার কারনে তিনি উক্ত পদগুলো থেকে পদত্যাগ করেছেন। এসময় উপস্থিত ছিলেন হাটগাঙ্গোপাড়া মডেল প্রেসক্লাবের সহ সভাপতি ও মানবাধিকার কর্মী রমজান আলী সরদার,কোষাধ্যক্ষ আলমগীর,  সদস্য আবু বাক্কার সরকার, মিরাজুল ইসলাম,মানবাধিকার কর্মী সাগর হোসেন( আবুল) প্রভাষক কাজেম উদ্দীন প্রমুখ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *