টাকার দিয়েও প্রধানমন্ত্রীর দেওয়া উপহার না পাওয়ার অভিযোগ 

রাজশাহী লীড
আল-আফতাব খান সুইট, নাটোর প্রতিনিধিঃ নাটোরের লালপুর উপজেলায় টাকা নিয়েও প্রধানমন্ত্রীর ঘর না দেওয়ার অভিযোগ উঠেছে রঘুনাথপুর গ্রামের মোঃ ফজলুর রহমানের ছেলে আড়বাব ইউনিয়েনের ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরাফাত হোসেন সেন্টুর বিরুদ্ধে।
২২ জুন মঙ্গলবার উপজেলা নির্বাহি অফিসার বরাবর অভিযোগ করেছেন ভুক্তভোগী শ্রী সুপদ কুমার শীল।
অভিযোগ সূত্রে জানা যায়, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহারকৃত ঘর দেওয়ার কথা বলে হাশিমপুর গ্রামের মৃত কার্তিক চন্দ্র শীলের পুত্র শ্রী সুপদ কুমার শীলের কাছ থেকে ৭০ হাজার টাকা হাতিয়ে নিয়েছে আড়বাব ইউনিয়নের ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরাফাত হোসেন সেন্টু।
ভুক্তভোগী শ্রী সুপদ কুমার শীল বলেন, আড়বাব ইউনিয়নের ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরাফাত হোসেন সেন্টু আমার কাছ থেকে ঘর নিয়ে দেওয়ার কথা বলে প্রথমে ৫০ হাজার এবং পরে আরও ২০ হাজার টাকা নেয়। আমি তাকে সর্বমোট ৭০ হাজার টাকা দিয়েছি। কিন্তু আমার নামে কোন ঘর বরাদ্দ হয়নি। তাই আমি লালপুর উপজেলা নির্বাহি অফিসার বরাবর অভিযোগ করেছি।
এ ব্যাপারে মোঃ আরাফাত রহমান সেন্টুর সাথে মোবাইলে বার বার যোগাযোগ করার চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।
লালপুর উপজেলা নির্বাহি অফিসার (ভারপ্রাপ্ত) শাম্মী আক্তার জানান, আমি অভিযোগ পেয়েছি দুই পক্ষকে নোটিশ পাঠিয়েছি। অভিযোগ প্রমাণিত হলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *