বাঘায় বড় ভাই কুপাল ছোট ভাইকে

রাজশাহী লীড

বাঘা প্রতিনিধি: বাঘায় বড় ভাই কুপাল ছোট ভাইকে বড় ভাইয়ের হাসুয়ার কোপে আহত ছোট ভাই নুরুল ইসলাম বড় ভাইয়ের হাসুয়ার কোপে গুরুতর আহত হয়েছে ছোট ভাই। সোমবার (৫ জুলাই) (৫-৭-২০২১) উপজেলার কেশবপুর গ্রামে বেড়া দেওয়াকে কেন্দ্র করে এই ঘটনা ঘটেছে।

 

কেশবপুর গ্রামের মৃত রমজান আলীর ছোট ছেলে নুরুল ইসলাম (৪০) বাঁশ দিয়ে নিজের বাড়ির বেড়া দিচ্ছল। এ সময় তার বড় ভাই তোয়াজ্জেল হোসেন (৪১) বেড়া দিতে নিষেধ করে। এ নিয়ে দুই ভাইয়ের মধ্যে তর্ক শুরু হয়। এক পর্যায়ে ক্ষিপ্ত হয়ে বড় ভাই ছোট ভাই এর গলার নিচে ঘাড়ে ধারালো হাসুয়া দিয়ে কোপ দেয়। এতে গুরুতর আহত হয়। আহত অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। জরুরি বিভাগের চিকিৎসক তার অবস্থা বেগতিক দেখে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

 

আহত নুরুল ইসলামের ছেলে জানান, আমার বড় চাচা তোয়াজ্জেল মাঝের এরকম করে । এর প্রতিবাদ করায় মারধর করে। এ সময় তর্ক জুড়িয়ে পরে বাবার গলার নিচে ঘাড়ে ধারালো হাসুয়া দিয়ে কোপ মারে এ সময় আহত করেছে। এ বিষয়ে বাঘা থানার ওসি নজরুল ইসলাম বলেন, এই বিষয়ে কোন অভিযোগ পায়নি। অভিযোগ পেলে আইনী ব্যবস্থা নিব।

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *