এ্যাড. আব্দুস সালামের স্ত্রী শহীদ জননী সুরাইয়া বেগমের দাফন সম্পন্ন, রাসিক মেয়রের শোক প্রকাশ

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বন্ধু ও জাতীয় চার নেতার অন্যতম শহীদ এ.এইচ.এম কামারুজ্জামানের ঘনিষ্ঠ সহচর বীর মুক্তিযোদ্ধা প্রয়াত এ্যাডভোকেট আব্দুস সালামের স্ত্রী শহীদ জননী সুরাইয়া বেগম (৯৬) এর দাফন সম্পন্ন হয়েছে। বুধবার বাদ আছর ল²ীপুর ঝাউতলা শাহী জামে মসজিদে মরহুমার জানাযা নামাজ অনুষ্ঠিত হয়। জানাযা নামাজ শেষে তাকে হেতেমখাঁ গোরস্থানে দাফন করা হয়। জানাযা নামাজে অংশ নেন রাজশাহী মহানগর আওয়ামী লীগ সভাপতি ও রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

জানাযা নামাজে আরো অংশ নেন মরহুমার জামাতা করি আরিফুল হক কুমার, রাজশাহী সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-১ ও ১২নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকারসহ নগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ, রাজশাহী শিক্ষাবোর্ড চেয়ারম্যান প্রফেসর ড. মোহা. মোকবুল হোসেন সহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ ও গণমান্য ব্যক্তিবর্গ।

এদিকে শহীদ জননী সুরাইয়া বেগম (৯৬) এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। বুধবার এক শোক বার্তায় এই শোক প্রকাশ করেন মেয়র। শোকা বার্তায় রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন মরহুমার রূহের মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

উল্লেখ্য, বুধবার সকাল সাড়ে ৭টায় বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেন সুরাইয়া বেগম (ইন্নলিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৯৬ বছর। দীর্ঘদিন তিনি কন্যা শাহীনা বেগম এর সাথে তার রাজশাহীস্থ ঝাউতলা লক্ষীপুর বাসাতে বসবাস করছিলেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *