নাটোরের গুরুদাসপুরে ট্রাক উল্টে পড়ে ৬ জন নিহত

রাজশাহী লীড
আল-আফতাব খান সুইট, নাটোর প্রতিনিধিঃ যশোর থেকে ঢাকা যাওয়ার পথে নাটোরের গুরুদাসপুরে একটি মিনি ট্রাক খাদে উল্টে ২ জন নারী সহ ৬ জন নিহত হয়েছে।
রোববার (৮ আগস্ট) দুপুর ২টার দিকে উপজেলার কাছিকাটা টোল প্লাজার পাশে এই দুর্ঘটনা ঘটে।
ফায়ার সার্ভিস কর্মী ও স্থানীয়রা জানায়, মিনি ট্রাকটি যশোর থেকে ঢাকায় খালি যাওয়ার সময় বনপাড়া বাইপাস থেকে যাত্রী উঠিয়ে নিয়ে ঢাকার উদ্দেশ্যে রওনা দিয়ে কাছিকাটা টোল প্লাজার পাশে খাদে পড়ে গেলে ঘটনাস্থলেই ৫ জন এবং হাসপাতালে নেওয়ার পথে আরো একজন মারা যায়। আহত হয়েছে আরো ৫ জন।পরে খবর পেয়ে দমকল কর্মীরা ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহযোগিতায় নিহত ও আহতদের উদ্ধার করে আহতদের হাসপাতালে পাঠিয়েছে। নিহত ও আহতরা সবাই ওই ট্রাকের যাত্রী ছিলেন।
বনপাড়া ফায়ার স্টেশন কর্মকর্তা জানান, ওই মিনি ট্রাকটিতে ১২ থেকে ১৩ জন যাত্রি ছিল। অন্য একটি যানকে ওভারটেক করার সময় মিনি ট্রাকের চালক নিয়ন্ত্রন হারিয়ে সড়কের ধারে খাদে উল্টে গিয়ে থাকতে পারে অথবা চালক ঘুমাচ্ছিলেন। দুর্ঘটনায়  নিহতদের মধ্যে ২ জন নারী রয়েছে।
গুরুদাসপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ তমাল হোসেন বিষয়টি নিশ্চিত করলেও হতাহতদের নাম ঠিকানা জানাতে পারেননি। তবে একজনের বাড়ি গুরুদাসপুর এলাকায় বলে জানান তিনি। আহতদের ৪ জনকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়েছে। একজনকে আশংকাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *