তানোরে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছার জন্মবার্ষিকী পালন

রাজশাহী লীড
সারোয়ার হোসেন, তানোর প্রতিনিধিঃ রাজশাহীর তানোরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিণী বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছার ৯১তম জন্মবার্ষিকী পালন করা হয়েছে।রোববার সকালের দিকে উপজেলা আ”লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে তানোর পৌরসভা চত্বরে পালিত হয় জন্ম বার্ষিকী।
এউপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন উপজেলা আ”লীগের সভাপতি গোলাম রাব্বানী। বক্তব্য রাখেন আ”লীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল আজিজ, সাধারন সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, কামারগাঁ ইউপির চেয়ারম্যান আ”লীগ নেতা মুসলেম উদ্দিন প্রামানিক। পৌর যুবলীগের সভাপতি রাজিব সরকার হিরোর পরিচালনায় বক্তব্য রাখেন উপজেলা কৃষক লীগের সাধারন সম্পাদক প্যানেল মেয়র আরব আলী, সরনজাই ইউপি আ”লীগের সাধারন সম্পাদক আনোয়ার হোসেন সাদাত,চান্দুড়িয়া ইউপির সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী আ”লীগ নেতা নজরুল ইসলাম, রমজান আলী, পাচন্দর ইউপি আ”লীগের সাধারন সম্পাদক বিজেন্দ্রনাথ কর্মকার, কলমা ইউপির সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান শরিফুল ইসলাম,রফিকুল ইসলাম, মাহবুর রহমান, আসাদুজ্জামান, যুবলীগ নেতা সোহেল রানা, মিজান, জলিল, মনির প্রমুখ।
এসময় উপজেলার বিভিন্ন স্তরের আ”লীগ ও সহযোগী নেতা কর্মীরা উপস্থিত ছিলেন। শেষে জাতির পিতার পরিবার ও মহামারী করোনাভাইরাস থেকে মুক্তি লাভের জন্য বিশেষ মোনাজাত করেন আ”লীগ নেতা আরিফফুজ্জামান।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *