রাজশাহী মহানগরীতে নাশকতা মামলার আসামী ও জামায়াত শিবিরের ১ সক্রিয় কর্মী আটক

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরীতে রাজপাড়া থানার নাশকতা মামলার আসামী ও জামায়াত শিবিরের ১ সক্রিয় কর্মীকে আটক করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গ্রেফতারকৃত হলো রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার আলীগঞ্জ মধ্যপাড়া মোঃ এমদাদুল হকের ছেলে মোঃ ইব্রাহীম খলিল রহমান (২৫)।

রাজশাহী মহানগর এলাকাকে অপরাধ মুক্ত ও সকল প্রকার নাশকতা মূলক কর্মকান্ড এবং সরকার বিরোধী অপপ্রচার নির্মূল করার লক্ষ্যে রাজশাহী মহানগর পুলিশের সম্মানিত পুলিশ কমিশনার জনাব মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয়ের নির্দেশে অভিযান অব্যাহত রেখেছে আরএমপি।

এরই ধারাবাহিকতায় গতকাল ১১ আগষ্ট ২০২১ সন্ধ্যা ৬.১০ টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার, জনাব মোঃ আরেফিন জুয়েল এর সার্বিক তত্ত্বাবধায়নে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) জনাব মোঃ আব্দুল্লাহ আল মাসুদ এর নেতৃত্বে মহানগর গোয়েন্দা পুলিশের একটি বিশেষ টিম গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে রাজপাড়া থানার আলীগঞ্জ মধ্যপাড়া বেলালের মাঠ এলাকা হতে রাজপাড়া থানার নাশকতা মামলার আসামী ও জামায়াত শিবিরের সক্রিয় কর্মী মোঃ ইব্রাহীম খলিল (২৫)কে আটক করে।

গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদে সে জামায়াত শিবিরের সক্রিয় কর্মী এবং তার বাবা রাজশাহী মহানগর জামায়াতের রোকন বলে স্বীকার করে। আসন্ন ১৫ই আগস্ট জাতীয় শোক দিবসকে কেন্দ্র করে সরকার বিরোধী অপপ্রচার ও নাশকতার উদ্দেশ্যে আসামীর বাড়িতে গোপন বৈঠক হয়েছে বলে গোপন সূত্রে জানা যায় এবং তাদের সংগঠন শহরের বিভিন্ন স্থানে ১৫ই আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে অনুষ্ঠিত বিভিন্ন কর্মসূচী বানচালের উদ্দেশ্যে বিভিন্ন নাশকতামূলক কর্মকান্ডের পরিকল্পনা করেছে বলেও জানায়।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *