বাঘায় প্রতিপক্ষের হাতুড়ি পেটায় পায়ের হাঁড় ভাঙ্গলো অটোচালকের

রাজশাহী

বাঘা প্রতিনিধি: বাঘায় মিজানুর রহমান (রাঙ্গা) নামের এক অটোচালককে মারধর করে ডান পায়ের হাটুর নীচের হাঁড় ভেঙ্গে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। ঘটনার পর তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত মিজানুর রহমান উপজেলার আলাইপুর গ্রামের মৃত আমিরুল ইসলামের ছেলে। শনিবার (১৪-৮-২০২১) বিকাল ৫ টায় গ্রামের আলা উদ্দীনের বাড়ি সংলগ্ন এলাকায় ওই ঘটনা ঘটে। এ ঘটনায় আহত মিজানের ভাই নাজমুল বাদি হয়ে ৬ জনের নাম উল্লেখ করে বাঘা থানায় লিখিত অভিযোগ করেছেন।

অভিযোগে নাজমুল হক উল্লেখ করেছেন,তার ছোট ভাই মিজানুর রহমান অটো চালক। শনিবার (১৪-৮-২০২১) বিকাল ৫ টায় অটো নিয়ে বাড়ি ফিরছিল। এ সময় একই গ্রামের জালাল কোম্পানীর ছেলে তারিখ আজিজ, আলা উদ্দীনসহ তার দুই ছেলে শিপন ও কোমল, জান মোহাম্মদের ছেলে আসতাব আলীসহ তার ছেলে মিন্টু, আলা উদ্দীনের বাড়ির সামনে রামদা, লোহার রড ও হাতুড়ি নিয়ে তার ভাই মিজানের অটো থামিয়ে ছিনতাইয়ের চেষ্টা করে এবং প্রাণনাশের চেষ্টায় ভাই মিজানুরকে রামদা, হাতুড়ি ও লোহা রড দিয়ে মারধর করে। এতে তার ডান পায়ের হাটুর নীচের হাঁড় ভেঙ্গে যায়। তার চিৎকার শুনে স্থানীয়রা উদ্ধার করে আশংকাজনক অবস্থায় রামেক হাসপাতালে ভর্তি করে।

আহত মিজানুরের চাচাতো ভাই ফজলুল হক জানান, ছবি করে দেখা গেছে,ডান পায়ের হাটুর নীচের দুটি হাঁড় ভেঙ্গে গেছে। বর্তমানে সে রামেক হাসপাতালের ৩১ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন আছেন। কথা বলার জন্য যোগাযোগ করে অভিযুক্তদের পাওয়া যায়নি।

বাঘা থানার ডিউটি অফিসার প্রজ্ঞাময় (উপ পরিদর্শক) জানান, এ সংক্রান্ত অভিযোগ পেয়েছি। একজন অফিসার মাধ্যমে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *