ইংল্যান্ড দলে সাকিব

খেলাধুলা

স্বদেশ বাণী ডেস্ক: ট্রেন্ট ব্রিজে প্রথম টেস্টে প্রায় হেরেই বসেছিল ইংল্যান্ড। বৃষ্টি আশীর্বাদ হয়ে দেখা দিলে যে যাত্রায় রক্ষা পান স্বাগতিকরা। তবে ঐতিহাসিক টেস্ট ক্রিকেটের আদর্শ স্থান লর্ডসে আর রক্ষা হয়নি জো রুটদের।

লর্ডস টেস্টে দ্বিতীয় ইনিংসে ভারতীয় বোলারদের তোপে মাত্র ৫১.৫ ওভারে অলআউট হয়ে গেছেন ইংলিশরা। ১৫১ রানের বড় ব্যবধানে জয় পেয়েছে বিরাট কোহলির দল।

আর এমন হারের পর তৃতীয় টেস্টের জন্য নিজেদের ১৫ সদস্যের স্কোয়াডে রদবদল এনেছে ইংল্যান্ড। বাদ পড়েছে জ্যাক ক্রলি, ডম সিবলি ও জ্যাক লিচ।
দলে ফিরেছেন বাঁহাতি টপঅর্ডার ব্যাটসম্যান ডেভিড মালান ও ডানহাতি পেসার সাকিব মাহমুদ।

স্কোয়াড থেকে বাদ দেওয়া হয়নি ডানহাতি পেসার মার্ক উডকে। কাঁধের ইনজুরিতে ভোগা এই পেসারকে অবশ্য তৃতীয় টেস্টে মাঠে নাও দেখা যেতে পারে। হয়তো তার বদলে মাঠেও নেমে যেতে পারেন সাকিব।

 

এদিকে প্রায় তিন বছর পর টেস্ট দলে ফিরেছেন ইংল্যান্ডের টি-টোয়েন্টি দলের সুপারস্টার ডেভিড মালান। ২০১৮ সালে ভারত সিরিজের পর থেকে আর খেলতে পারেননি সাদা পোশাকের ক্রিকেট। সব মিলিয়ে ১৫ টেস্টে মাত্র ২৭.৮৪ গড়ে রান করেছেন মালান।

তৃতীয় টেস্টের ইংল্যান্ড স্কোয়াড

জো রুট (অধিনায়ক), মঈন আলি, জেমস অ্যান্ডারসন, জনি বেয়ারস্টো, ররি বার্নস, জস বাটলার, স্যাম কুরান, হাসিব হামিদ, ড্যান লরেন্স, সাকিব মাহমুদ, ডেভিড মালান, ক্রেইগ ওভারটন, ওলি পোপ, ওলি রবিনসন ও মার্ক উড।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *