বাঘায় অভিভাবক সমাবেশ ও কৃতি ছাত্রছাত্রীদের সংবর্ধনা প্রদান

লীড শিক্ষা

বাঘা প্রতিনিধি:
রাজশাহীর বাঘায় মনিগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মা/অভিভাবক সমাবেশ ও কৃতি ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা প্রদান করা হয়েছে। বুধবার (১৭-৭-১৯) শিক্ষার গুনগত মান উন্নয়নে করণীয় শীর্ষক মা/অভিভাবক সমাবেশ ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনার আয়োজন করা হয়। বিদ্যালয়ের ব্যবস্থপনা কমিটির সভাপতি আব্দুল মোমিন সরকারের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহি অফিসার শাহিন রেজা।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,উপজেলা শিক্ষা অফিসার এবিএম সানোয়ার হোসেন,আনারুল ইসলাম (ইনস্ট্রাকটর ইউআরসি)। বিদ্যালয়ের প্রধান শিক্ষক সহিদুল ইসলামের উপস্থাপনায়, অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন,মনিগ্রাম ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সাইফুল ইসলাম,সাধারন সম্পাদক জিল্লুর রহমান,সংরক্ষিত আসনের মহিলা মেম্বর সাহারা বেগম, মনিগ্রাম উচ্চ বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক আবুল কালাম আজাদ, সহকারি শিক্ষক মাওলানা আব্দুস সামাদ,ছাত্র অভিভাবক বকুল ইসলাম,শিক্ষিকা হোসনেয়ারা , অতশি,নিলুফা ও সাবিহা।

আলোচনা শেষে ২০১৮ সালে বৃত্তিপ্রাপ্ত ১৯জন ও এ প্লাস প্রাপ্ত ৩০জন শিক্ষার্থীকে ফুল ও সন্মাননা উপকরণ তুলে দিয়ে সংবর্ধনা প্রদান করা হয়। উপস্থিত ছিলেন, মনিগ্রাম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনোয়ার হোসেন,আ’লীগ নেতা আফাজ উদ্দীনসহ গন্যমান্য ব্যক্তিবর্গ ও শিক্ষার্থী অভিভাবক ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *