বাঘায় হত্যা মামলার পলাতক তিন আসামী রাজশাহীতে গ্রেপ্তার

রাজশাহী লীড

বাঘা প্রতিনিধি: রাজশাহীর বাঘায় হত্যা মামলার পলাতক তিনজন আসামীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫। রাজশাহীর র‌্যাব-৫ এর সিপিএসসি-২,নাটোর ক্যাম্পের একটি অপারেশন দল তাঁদের গ্রেপ্তার করেছে। প্রেপ্তারকৃতরা হলো- বাঘা উপজেলার আড়ানী নুরনগর এলাকার নাসির উদ্দিন ছেলে আশিক রানা (২৬), হোসেন আলীর ছেলে হিমেল আহম্মেদ (২৮), আবুল কাশেমের ছেলে মুরাদ আলীক (৩০)। শনিবার(২১আগষ্ট) রাজশাহী মহানগরীর মতিহার থানা এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে। র‌্যাবের প্রেস বিজ্ঞপ্তিতে জানা গেছে, অভিযানে নেতৃত্ব দেন কোম্পানী কমান্ডার মেজর মো. সানরিয়া চৌধুরী এবং কোম্পানী উপ-অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. ফরহাদ হোসেন।

এর আগে গত ১৩ জুলাই মামলার প্রধান আসামী মোহন হোসেনকে ঢাকা উত্তরার দিয়াবাড়ি এলাকা থেকে তাকে গ্রেফতার করেছে পুলিশ।
পুলিশ জানায়, গত ১১ জুলাই’২০২১ উপজেলার আড়ানি ইউনিয়নের খাগারবাড়িয়া গ্রামের ভিকটিম জাকির (২৫)কে প্রকাশ্যে ধারালো চাকু দ্বারা পেটেসহ শরীরের বিভিন্নস্থানে কুপিয়ে নির্মম ভাবে হত্যা করে। অর্থ লেনদেনের বিষয় নিয়ে বিরোধের জের ধরে জাকিরকে বাড়ী থেকে কৌশলে ডেকে নিয়ে খাগারবাড়িয়া গ্রামের তিন রাস্তার মোড়ে কুপিয়ে হত্যা করা হয়।

এ ঘটনায় নিহত জাকিরের ভাবী রোজিনা বেগম বাদি হয়ে ১১ জনের নাম উল্লেখ করে একটি হত্যা মামলা দায়ের করেন। বাঘা থানার মামলা নং ১২, তারিখ ঃ ১২/০৭/২০২১, ধারা- ১৪৩/৩৪১/৩৪২/৩২৩/৩২৬/৩০৭/৩০২/১১৪/৩৪ পেনাল কোড, জিআর নং- ১৭২/২১ (বাঘা)।
বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন বলেন, জাকির হোসেন হত্যা মামলার গ্রেপ্তারকৃত তিনজন আসামীকে থানায় হস্তান্তর করেছে র‌্যাব। রোববার (২২আগষ্ট) তাঁদের আদালতে সোপর্দ করে রিমান্ডের আবেদন করা হয়েছে। মামলা দায়েরের পর থেকে তারা পলাতক ছিল বলে জানান ওসি।

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *