রাজশাহীতে বিএনপির বিভাগীয় সমাবেশ স্থগিত

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: উত্তরাঞ্চলে বন্যা ও প্রাকৃতিক দুর্যোগের কারণে আগামী ২৯ জুলাই অনুষ্ঠেয় রাজশাহী বিভাগীয় সমাবেশ স্থগিত করেছে বিএনপি। আগামীকাল বৃহস্পতিবার সকাল ১০টায় এ বিষয়ে বিএনপির রাজশাহী মহানগর কার্যালয়ে জরুরি সংবাদ সম্মেলন ডাকা হয়েছে।

দলটির রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক শাহীন শওকত বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে, রাজশাহীতে আগামী ২৯ জুলাই বিভাগীয় মহাসমাবেশের আয়োজন করে বিএনপি। দলটির কারাবন্দী চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের মামলা প্রত্যাহারের দাবিতে এ মহাসমাবেশ হবে বলে জানানো হয়।

বিএনপির বিভাগীয় এ মহাসমাবেশকে সামনে রেখে গত রোববার (২১ জুলাই) দুপুরে রাজশাহী মহানগরের একটি রেস্তোরাঁয় প্রস্তুতি সভার আয়োজন করা হয়েছিল। সভা শেষে সংবাদ সম্মেলনে খালেদা জিয়ার উপদেষ্টা রাজশাহীর সাবেক সংসদ সদস্য (এমপি) মিজানুর রহমান মিনু এ তথ্য জানান।

এ সময় মিনু বলেন, বিভাগীয় মহাসমাবেশ আগামী ২৯ জুলাই অনুষ্ঠিত হবে। ওই দিন দুপুর ২টা থেকে এ সমাবেশ শুরু হবে। মহানগরের জিরোপয়েন্ট, মনিচত্বর ও গণকপাড়ার যেকোনো একটি জায়গায় এ মহাসমাবশে করার অনুমতি চেয়ে পুলিশের কাছে আবেদন করা হবে। পুলিশ যদি অনুমতি নাও দেয় তাহলে যে কোনো মূল্যেই মহাসমাবেশ সফল করা হবে।

কিন্তু উত্তরাঞ্চলে বন্যা ও প্রাকৃতিক দুর্যোগের কারণে এ সমাবেশের স্থগিত করলো দলটি।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *