দেশব্যাপী মশক নিধন ও পরিচ্ছন্নতা সপ্তাহ’ উপলক্ষে রাসিকের র‌্যালি ও কার্যক্রমের উদ্বোধন

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার:

২৫-৩১ জুলাই ২০১৯ পর্যন্ত ‘দেশব্যাপী মশক নিধন ও পরিচ্ছন্নতা সপ্তাহ’ পালন উপলক্ষে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করেছে রাজশাহী সিটি কর্পোরেশন। আজ বৃহস্পতিবার সকালে কার্যক্রমের উদ্বোধন করেন সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-১ ও ১২ নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু।

দেশব্যাপী মশক নিধন ও পরিচ্ছন্নতা সপ্তাহ’ পালন উপলক্ষে আজ সকালে নগরভবনের সামনে থেকে র‌্যালি বের করা হয়। র‌্যালিটি বিভিন্ন সড়ক ও ভবন প্রদক্ষিণ শেষে শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান চত্বর ঘুরে পুনরায় নগর ভবনের সামনে গিয়ে শেষ হয়। এরপর ড্রেন পরিচ্ছন্নতা ও ড্রেনে মশার কীটনাশক স্প্রে কার্যক্রমেরও উদ্বোধন করা হয়।

কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে রাসিকের ১৫নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুস সোবহান লিটন, ১১নং ওয়ার্ড কাউন্সিলর রবিউল ইসলাম তজু, ১৩নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মোমিন, ১৪নং ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার হোসেন, ২নং সংরক্ষিত আসনের কাউন্সিলর আয়েশা খাতুন, ৬নং সংরক্ষিত আসনের কাউন্সিলর মাজেদা বেগম, ৮নং সংরক্ষিত আসনের কাউন্সিলর নাদিরা বেগম, ৯নং সংরক্ষিত আসনের কাউন্সিলর লাইলী বেগম, ১০ সংরক্ষিত আসনের কাউন্সিলর সুলতানা রাজিয়া, প্রধান রাজস্ব কর্মকর্তা শাহানা আখতার জাহান, মাননীয় মেয়রের একান্ত সচিব আলমগীর কবির, প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা শেখ মোঃ মামুনসহ রাসিকের সকল বিভাগ ও শাখার অন্যান্য কমকর্তা-কর্মচারীরা অংশ নেন।

সিটি কর্পোরেশনের পরিচ্ছন্ন বিভাগের তথ্যমতে, দেশব্যাপী মশক নিধন ও পরিচ্ছন্নতা সপ্তাহ’ পালন উপলক্ষে সপ্তাব্যাপী বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়েছে। এরমধ্যে পরিচ্ছন্নতার ব্যাপারে মসজিদে প্রচারণা, স্বেচ্ছাসেবক বাহিনী গঠন, ড্রেন, ডোবানালা, ঝোপঝাড়, জঙ্গল পরিস্কার ও কচুরিপানা উত্তোলন ও ড্রেনে নিয়মিত মশার কীটনাশক স্প্রে করা ইত্যাদি।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *