ঈদের শুভেচ্ছা জানিয়েছেন রাজশাহী জেলা ছাত্রদল সভাপতি টুটুল

লীড শিক্ষা

বাগমারা প্রতিনিধি :পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল রাজশাহী জেলা শাখার সভাপতি রেজাউল করিম টুটুল।  আজ শনিবার এক বাণীতে এ শুভেচ্ছা জানান রাজশাহী জেলা ছাত্রদল সভাপতি রেজাউল করিম টুটুল।

বাণীতে টুটুল বলেন, হিজরি দিনপঞ্জি পরিক্রমায় মুসলিম উম্মাহর আনন্দময় দিন ঈদুল আজহা সমাগত। পবিত্র ঈদুল আজহা উপলক্ষে রাজশাহীবাসীসহ সকল মুসলিম ভাইবোনদের আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ। ঈদ মোবারক।

সেই সাথে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার কারামুক্তি, আশু সুস্বাস্থ্য কামনা  এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমানের বিরুদ্ধে দায়েরকৃত সকল মিথ্যা মামলার বিরুদ্ধে প্রতিবাদ জানিয়েছেন।

সম্প্রতি রাজশাহী সহ সারা দেশে ডেঙ্গু মহামারি আকার ধারন করেছে।বাণীতে টুটুল   আরো উল্লেখ করেন ডেঙ্গু নিয়ে আতঙ্কিত না হয়ে বাড়ির চার পাশ পরিস্কার পরিচ্ছন্ন রাখতে হবে এবং সচেতন থকার জন্য আহ্বান জানা এবং
‘মহান আল্লাহর প্রতি গভীর আনুগত্য ও সর্বোচ্চ ত্যাগের মহিমায় ভাস্বর পবিত্র ঈদুল আযহা। মহান আল্লাহর নির্দেশে স্বীয় পুত্র হযরত ইসমাইল (আ.) কে কোরবানি করতে উদ্যত হয়ে হযরত ইব্রাহিম (আ.) আল্লাহর প্রতি অবিচল আনুগত্য, অকুণ্ঠ আত্মত্যাগ ও অগাধ ভালোবাসার যে সুমহান দৃষ্টান্ত স্থাপন করেছেন, তা চিরকাল অনুকরণীয় ও অনুসরণীয়। তাঁরই নিদর্শন স্বরুপ আমরা প্রতি বছর আল্লাহতায়ালার সন্তুুষ্টির উদ্দেশ্যে পশু কোরবানী করি।’
ঈদুল আজহার প্রকৃত শিক্ষা ও ত্যাগের আদর্শ ব্যক্তি ও সমাজ জীবনে প্রতিফলিত করার আহ্বান জানিয়ে টুটুল বলেন, এই উৎসবের মধ্য দিয়ে সামর্থ্যবান মুসলমানগণ কুরবানিকৃত পশুর মাংস আত্মীয় ও প্রতিবেশীদের মধ্যে বিলিয়ে দেন এবং সমাজে সাম্যের বাণী প্রতিষ্ঠিত করেন। পবিত্র ঈদুল আজহার প্রকৃত শিক্ষা ও ত্যাগের আদর্শ ব্যক্তি ও সমাজ জীবনে প্রতিফলিত হোক-এই কামনা করছি।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *