কলমা ইউপিতে নৌকা প্রার্থীর চেয়ে এগিয়ে স্বতন্ত্র প্রার্থী বাবু চৌধুরী 

রাজশাহী লীড
তানোর প্রতিনিধিঃ আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে রাজশাহীর তানোর উপজেলার ১নং কলমা ইউপিতে আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মাইনুল ইসলাম স্বপনের চাইতে ভোটের মাঠে এগিয়ে রয়েছে আওয়ামী লীগের বিদ্রোহী(স্বতন্ত্র) প্রার্থী খাদেমুন নবী চৌধুরী বাবু। কলমা ইউনিয়নের বিভিন্ন এলাকা ঘুরে দেখা ও জানা গেছে, আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মাইনুল ইসলাম স্বপন ইউনিয়ন বাসীর সাথে সুসম্পর্ক গড়ে তুলতে না পারায় ভোটের মাঠে ভোটারদের কাছে তেমন সাড়া পাচ্ছেন না।
অথচ আওয়ামী লীগের বিদ্রোহী(স্বতন্ত্র) প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি প্রবীণ নেতা খাদেমুন নবী চৌধুরী বাবু ইউনিয়নের যে পাড়া মহল্লায় যাচ্ছে সেখানেই জনসাধারণের উপচে পড়া ভীড় জমে উঠতে দেখা যাচ্ছে। এমনকি বাজার হাটে চায়ের দোকানে জনগণকে চা খাওয়াতে হচ্ছে না,জনগণই ভালোবেসে বাবু চৌধুরীকে চা খাওয়াচ্ছে।
কলমা ইউনিয়নের দরগাঁ ডাঙ্গা বাজারের বেশকিছু জনসাধারণ জানান, কলমা ইউপিতে যেটুকু উন্নয়ন মূলক কাজ হয়েছে তা শুধু ময়না চেয়ারম্যান থাকতে হয়েছে। কিন্তু স্বপন চেয়ারম্যান হওয়ার পর থেকে উন্নয়ন তো দূরের কথা সে মাটিতে পা ফেলে হাটে না। নিজের ইচ্ছে মত পরিষদ পরিচালনা করেন। কোনো সমস্যার জন্য গিয়েও পরিষদে ঠিক মত সেবা পাওয়া যায়না।
যে মানুষ সাধারণ জনগণের কথা ভাবে না, তাকে আমরা জনপ্রতিনিধি নির্বাচিত করতে চাইনা। আমরা এমন মানুষকে ভোট দিয়ে জনপ্রতিনিধি নির্বাচিত করতে চাই, যেন সে নিজের আখের না গুছিয়ে ইউনিয়ন বাসীর জীবন মানোন্নয়নের কথা ভাবে। তাই এবার দলমত নির্বিশেষে জনগণের সেবক খাদেমুন নবী চৌধুরী বাবুকে ভোট দিয়ে নির্বাচিত করতে চাই কলমা ইউনিয়ন বাসী।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *