অবশেষে বাসায় ফিরলেন শাহরুখ পুত্র আরিয়ান

বিনোদন

স্বদেশবাণী ডেস্ক : আরিয়ানের জামিন হয়েছিল বৃহস্পতিবারই। কিন্তু নথিপত্রের জটিলতায় দুই রাত বেশি কারাবাস করতে হয়েছে তাকে। অবশেষে টানা ২৮ দিন পর আদালতের ১৪ দফা শর্ত মেনে শনিবার মন্নতে (বাড়ি) ফিরলেন তিনি।

সকাল ১১টা নাগাদ জেলের কর্মকর্তাদের উপস্থিতিতে সমস্ত প্রক্রিয়া শেষ করে ছাড়া পান আরিয়ান।

শাহরুখ নিজেই ছেলেকে আনতে যান আর্থার রোড জেলে। সাদা রেঞ্জ রোভার গাড়িতে করে ছেলেকে পাশে বসিয়ে পৌঁছান মন্নতে।

শনিবার সকাল থেকেই আর্থার রোড জেলে তৎপরতা শুরু হয়ে গিয়েছিল। ভোরবেলাতেই জেলকর্মীরা বেলবক্স খুলে সমস্ত কাগজপত্র তৈরি রেখেছিলেন ।

এক লক্ষ টাকা বন্ডের বিনিময়ে জামিন পেয়েছেন আরিয়ান। শুক্রবার তার জামিনের কপিতে আদালতের ১৪ টি শর্ত মেনে সই করেন শাহরুখের দীর্ঘদিনের বন্ধু অভিনেত্রী জুহি চাওলা। শর্তগুলো হলো-

কোনো পার্টিতে যেতে পারবেন না, এই মামলার কোনো অভিযুক্তের সঙ্গে যোগাযোগ করতে পারবেন না, এনডিপিএস আদালতে পাসপোর্ট জমা দিতে হবে, দেশ ছেড়ে যেতে পারবেন না, প্রয়োজনে নিতে হবে এনডিপিএস আদালতের অনুমতি, তদন্তের সঙ্গে জড়িত কোনো সাক্ষীকে প্রভাবিত করা বা তথ্য-প্রমাণ লোপাটের চেষ্টা থেকে বিরত থাকতে হবে, সংবাদমাধ্যম বা সোশ্যাল মিডিয়ায় কোনো মন্তব্য করতে পারবেন না, মুম্বাইয়ের বাইরে যেতে হলে মামলার তদন্তকারী কর্মকর্তাকে আগে থেকে জানাতে হবে এবং অনুমতি নিতে হবে, প্রত্যেক শুক্রবার এনসিবির দপ্তরে হাজিরা দিতে হবে, মামলার শুনানির দিন অবশ্যই আদালতে হাজিরা দিতে হবে।

একই সঙ্গে এই মামলায় আরিয়ানের সঙ্গে জামিন পেয়েছেন তার বন্ধু আরবাজ মার্চেন্ট ও মুনমুন ধামেচা।
সূত্র : সংবাদ প্রতিদিন

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *