১৩নং কশব ইউপির স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী খয়বর আলীর মনোনয়নপত্র দাখিল

রাজশাহী লীড
নওগাঁ প্রতিনিধি: নওগাঁ মান্দার ১৩ নম্বর কশব ইউনিয়ন পরিষদের নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে আজ সোমবার দুপুর ১টার সময় মনোনয়নপত্র দাখিল করেন স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী খয়বর আলী প্রামানিক।
উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ শাহ আলম শেখ এর কার্যালয়ে এই মনোনয়নপত্র দাখিল করেন। তিনি বিগত সময়ে ১৩ নং কশব  ইউপির চেয়ারম্যান হিসেবে পাঁচ বছর সুনামের সঙ্গে দায়িত্ব পালন করেন। তার সময়ে ইউনিয়নের সর্বস্তরের মানুষের উন্নয়নে তার অবদান রয়েছে।
তার সময়ে স্কুল, কলেজ, মাদ্রাসা, মসজিদ, হাটবাজারসহ রাস্তাঘাটের ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছে যা বর্তমান সময়ের আর কোন ইউপি চেয়ারম্যানের পক্ষে করা সম্ভব হয়নি। তারই ধারাবাহিকতায় আগামী ২৮ নভেম্বর রবিবার মান্দা উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বীতা করবেন।
খয়বর আলী প্রামানিক বলেন বিগত দিনে আমি যেভাবে ইউনিয়ন বাসীর সেবা করে প্রশংসিত হয়েছি। ইনশাআল্লাহ আগামী ২৮ নভেম্বর এর নির্বাচনে জয়ী হয়ে এর ধারাবাহিকতা অব্যাহত রাখব।
মনোনয়নপত্র দাখিলের সময় স্বতন্ত্র প্রার্থী খয়বর আলী প্রামাণিকের সঙ্গে উপস্থিত ছিলেন ডাক্তার ইকরামুল বারী টিপু, শাজাহান আলী মাঝি, আব্দুল বাকি, তালহা জুবায়ের, হিল্লোল, শামীমসহ অন্যান্য নেতৃবৃন্দ।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *