ভোটের বাকি ৪দিন বিরামহীন প্রচারনায় প্রার্থীরা 

রাজশাহী
তানোর প্রতিনিধি: আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনের বাকি আর মাত্র ৪দিন। অথাৎ আগামী ১১ নভেম্বর বৃহস্পতিবার অনুষ্ঠিত হবে ইউপি ভোট। এতে করে দিন যতই যাচ্ছে ততই সরগরম হয়ে উঠছে নির্বাচনী ভোটের মাঠ। কাক ডাকা ভোর থেকে শুরু করে গভীর রাত পর্যন্ত চলছে ভোটারদের দ্বারে দ্বারে প্রার্থীদের ভোট প্রার্থনা। করা হচ্ছে হাটে বাজারে ও পাড়া মহল্লার মোড়ে মোড়ে শোডাউনের মাধ্যমে উঠান বৈঠক।
উপজেলার ৭টি ইউনিয়ন(ইউপি) ভোটের মাঠ ঘুরে দেখা গেছে, প্রার্থীরা একে অপরের সাথে কোন মনোমালিন্য ছাড়াই তাদের নিজ নিজ প্রতীকে ভোট চেয়ে করে যাচ্ছেন বিরামহীন প্রচার প্রচারনা। তবে অন্য দলের প্রার্থীদের চাইতে ভোটের মাঠে এগিয়ে রয়েছে সরকার দলীয় নৌকা প্রতীকের প্রার্থীরা।
উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, আসন্ন ১১ নভেম্বর দ্বিতীয় ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে তানোর উপজেলার ৭টি ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী রয়েছে ৩২ জন,চেয়ারম্যান প্রার্থীর মধ্যে ৪ জন প্রার্থীর মনোনয়নপত্র বাতিল করা হয়।
তবে হাই কোর্টে রিট করে কোর্টের রায়ে ৪নং সরনজাই ইউনিয়নে আওয়ামী লীগের দলীয় চেয়ারম্যার প্রার্থী (নৌকা) আব্দুল মালেক ও ২নং বাধাইড় ইউনিয়ন বিএনপির সহসভাপতি মোয়াজ্জেম হোসেন (ঘোড়া) স্বতন্ত্র প্রার্থীতা ফিরে পেয়েছেন। এনিয়ে ৭টি ইউনিয়নে ২জন প্রার্থী বাতিল হয়ে ৩০ জন চেয়ারম্যান প্রার্থী এবং সংরক্ষিত আসনে ৬৮ জন ও সাধারণ সদস্য পদে ২৩৭জন প্রার্থী ভোটের মাঠে লড়াই করছেন।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *