রাসিক মেয়র আওয়ামী লীগের সভাপতিমÐলীর সদস্য হওয়ায় বিভিন্ন কর্মসূচি গ্রহণে জরুরি সভা অনুষ্ঠিত

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমÐলীর সদস্য নির্বাচিত হওয়ায় সিটি কর্পোরেশন কর্তৃক বিভিন্ন কর্মসূচি গ্রহণে এক জরুরি সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার নগর ভবনের সিটি হল সভাকক্ষে আয়োজিত সভায় বর্ণাঢ্য আয়োজনে বিভিন্ন কর্মসূচি উদ্যাপনের সিদ্ধান্ত গ্রহণে আলোচনা ও সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

সভার শুরুতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের শহীদ সদস্যবৃন্দ, জাতীয় চার নেতাসহ মহান মুক্তিযুদ্ধে সকল শহীদের আত্মার মাগফিরাত কামনা এবং আওয়ামী লীগ সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করে মোনাজাত করা হয়। একই সঙ্গে আওয়ামী লীগের সভাপতিমÐলীর নতুন সদস্য রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করা হয়।

সভায় রাসিকের প্যানেল মেয়র-১ ও ১২নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু বলেন, মাননীয় রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনকে আওয়ামী লীগের সভাপতিমÐলীর সদস্য নির্বাচিত করায় রাজশাহীবাসীর দীর্ঘদিনের প্রত্যাশা পূরণ হয়েছে। এজন্য আমরা রাজশাহীবাসীর পক্ষ থেকে আওয়ামী লীগ সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি।

সভা মঞ্চে উপবিস্ট ছিলেন রাসিকের প্যানেল মেয়র-২ ও ১নং ওয়ার্ড কাউন্সিলর রজব আলী, প্যানেল মেয়র-৩ ও ১নং সংরক্ষিত আসনের কাউন্সিলর তাহেরা খাতুন মিলি, ২২নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল হামিদ সরকার, ১৭নং ওয়ার্ড কাউন্সিলর শাহাদাত আলী শাহু, প্রধান নির্বাহী কর্মকর্তা ড. এবিএম শরীফ উদ্দিন, সচিব মশিউর রহমান। সভায় রাসিকের কাউন্সিলরবৃন্দ ও বিভাগীয় প্রধানগণ উপস্থিত ছিলেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *