নগরীতে রুয়েট ছাত্রীর শ্লীলতাহানির ঘটনায় জড়িত অটোরিকশা চালক গ্রেফতার

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: রাজশাহী নগরীতে রুয়েট ছাত্রীর শ্লীলতাহানির ঘটনায় জড়িত থাকার অভিযোগে এক অটোরিকশা চালককে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার সন্ধ্যায় পুলিশ তাকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তার অটোরিকশা চালকের নাম শামসু ডলার ওরফে সুমন (৩৫)। তিনি নগরীর ভেড়ীপাড়া এলাকার মৃত আমান উল্লাহ রেন্টুর ছেলে।

রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) অতিরিক্ত উপ-পুলিশ কমিশানর গোলাম রুহুল কুদ্দুস জানান, রুয়েটের ছাত্রীর ঘটনাটি তারা গুরুত্বের সঙ্গে নিয়ে তদন্ত শুরু করেন। পরবর্তীতে তদন্ত করে ব্যাটারিচালিত অটোরিকশাটিকে শনাক্ত করা হয়। অটোটির পিছনে সাদা রঙ দিয়ে বড় করে ‘আল্লাহু আকবার, সাদিয়া, তাওসিক পরিবহণ, নামাজ কায়েম করুন’ লিখা আছে (রেজি. নং. রাসিক- খ- ৮২৩, ২০১৮-২০১৯)। যা থেকে অটোটিকে শনাক্ত করতে সুবিধা হয়।

পুলিশের এই কর্মকর্তা আরও জানান, অভিযুক্ত সুমন প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে যে ওইদিন ছাত্রী তার অটোরিকশায় ছিলেন। তবে ছাত্রী যে অভিযোগ করেছেন তা সঠিক নয়। আর অটোতে থাকা অন্য অভিযুক্ত যাত্রীদের কাউকেই সে চেনে না। তবে মামলা তদন্তের স্বার্থে ঘটনার সঙ্গে অপর অভিযুক্ত যাত্রীদের চিহ্নিত করতে আদালতের মাধ্যমে সুমনকে সাতদিনের পুলিশ হেফাজতের আবেদন জানানো হবে।

রুয়েটের ওই ছাত্রীর অভিযোগ, ১৯ আগস্ট বিকেলে চলন্ত অটোরিকশায় অপরিচিত কয়েকজন যাত্রী তার শ্লীলতাহানি করে। এসময় তিনি চালককে অটোরিকশা থামাতে বললেও চালক তা করেননি। পরবর্তীত নগর ভবনের কাছে তাকে অটো থেকে ধাক্কা দিয়ে ফেলে দেওয়া হয়। এ ঘটনার পর সন্ধ্যায় ছাত্রী তার ফেসবুকে বিষয়টি তুলে ধরেন। যা তাৎক্ষণিক রাজশাহীতে আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হয়। পরদিন ২০ আগস্ট তিনি নগরীর বোয়ালিয়া মডেল থানায় লিখিত অভিযোগ করেন।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *