রাসিক মেয়রকে অভিনন্দন দেওয়া ফেসটুন ছেঁড়ার দায়ভার কার?

রাজশাহী লীড

বাঘা  প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি মন্ডলীর সদস্য নির্বাচিত হওয়ায়, রাজশাহী সিটি কর্পোরেশনের (রাসিক) মেয়র এএইচএম খাইরুজ্জামান লিটনকে অভিনন্দন জানিয়ে তাঁরসহ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি সম্বলিত ফেসটুন সাঁটিয়েছিলেন বাঘা পৌরসভার সাবেক মেয়র আক্কাছ আলী । সোমবার বাঘা পৌরসভার গুরুত্বপূর্ণ মোড়ে ফেসটুনগুলো সাঁটানো হয়। কিন্তু রাতের আঁধারে কে বা কারা সাঁটানো ফেসটুনগুলোর একটির কিছু অংশ ছিঁড়ে ফেলেছে। ছিঁড়ে ফেলা সাাঁটানো ফেসটুনটি ছিল,বাঘা মডেল উচ্চ বিদ্যালয়ের সামনে। বিষয়টি জানার পর বাঘা থানার অফিসার ইনচার্জ(ওসি)কে বিষয়টি অবগত করেন পৌরসভার সাবেক মেয়র আক্কাছ আলী ।

সাবেক মেয়র আক্কাছ আলী বলেন, সোমবার (২২ নভেম্বর) বিকেল থেকে সন্ধ্যার পর পর্যন্ত আমার সমর্থিত লোকজন দিয়ে বাঘা পৌরসভার গুরুত্বপূর্ণ এলাকায় ফেসটুনগুলো সাঁটানো হয়। সকালে শুনছেন ছিঁড়ে ফেলা হয়েছে। তবে প্রতিহিংসামূলক যারা এই কাজটি করেছে,তারা কাজটি ভালো করেননি। আর অপরাধ মূলক এই সমস্ত কাজ করে আমাকে দাবিয়ে রাখতে পারবেনা। আমি অন্য কোন দল থেকে ভেসে আসিনি। ছাত্র জীবন থেকে বঙ্গবন্ধুর আদর্শের রাজনৈতিক দল আওয়ামীলীগ করি। রাজনীতি করতে গিয়ে বহুবার কারাবরন করতে হয়েছে। এরপরেও আমি থেমে থাকিনি।

উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল বলেন, যাঁরা এই কাজটি করেছে, তারা অবশ্যই অপরাধী। এহেন কাজটি করা ঠিক করেনি।
বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন বলেন, বাঘা মডেল উচ্চ বিদ্যালয়ের সামনে সাঁটানো ফেসটুনটি ছিঁড়ে ফেলা হয়েছে। বিষয়টি সাবেক মেয়র আক্কাছ আলী আমাকে অবগত করেছেন। আমি বিষয়টি খতিয়ে দেখছি।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *