রাজশাহী শ্রমিক ইউনিয়নের নির্বাচনকে সামনে রেখে কাঁকনহাটে সমাবেশ

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: রাজশাহী জেলা মোটর শ্রমিক ইউনিয়নের ত্রী-বার্ষিক নির্বাচনকে সামনে রেখে কাঁকনহাটে শ্রমিকদের নিয়ে সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরে কামাল হোসেন রবি-মমিন পরিষদের পক্ষ থেকে কাঁকনহাট শ্রমিক ইউনিয়ন কার্যালয়ে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

কাঁকনহাট মোটরশ্রমিক ইউনিয়নের শাখা কমিটির সভাপতি মনিরুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, বাংলাদেশ মোটর শ্রমিক ইউনিয়নের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও রাজশাহী জেলা মোটর শ্রমিক ইউনিয়নের বর্তমান সভাপতি কামাল হোসেন রবি।

তিনি বলেন, মানুষ ভুল ত্রুটির উর্ধে নয়, চলার পথে যে কারও ভুল-ভ্রান্তি হতে পারে। আপনারা যদি বিগত পথ চলায় আমার মাঝে কোন ভুল পেয়ে থাকেন তো নিজগুনে ক্ষমা করে আমাকে আরেকবার আপনাদের খেদমত করার সুযোগ দিবেন।

আয়োজিত সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন, কাঁকনহাট পৌর আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন কবীর, উক্ত পরিষদের সাধারণ সম্পাদক মমিন উদ্দিন, সহ সভাপতি প্রার্থী মোহাম্মদ আলী মুদ্দিন, রাজশাহী ট্রাক শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আক্কাস আলী, শ্রমিক নেতা কামরুজ্জামান টুটুল, সড়ক সম্পাদক আব্দুর রহমান ভুট্টু, আনোয়ার পারভেজ, আলী প্রমুখ। সমাবেশ পরিচালনা করেন, কাঁকনহাট মোটরশ্রমিক ইউনিয়নের শাখা কমিটির সাধারণ সম্পাদক গোলাপ।

সমাবেশের শুরুতে জাতির জনক বঙ্গবন্ধুর নিহত সপরিবার ও জাতীয় চার নেতার আত্মার মাগফেরাত কামনা করে এক মিনিট নিরবতা পালন করা হয়।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *