উৎসবমূখর পরিবেশে ধূমকেতু নিউজের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টারঃ আজ ৪ ডিসেম্বর শনিবার দেশের ভিন্নধারার বাংলা অনলাইন নিউজ পোর্টাল ধূমকেতু নিউজের (dhumkatunews.com) এর প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

শনিবার বেলা সাড়ে ১১ টার দিকে রাজশাহী সাংবাদিক ইউনিয়ন অফিসে কেক কাটার মধ্যে দিয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান শুরু হয়।

অনুষ্ঠানে ধূমকেতু নিউজ অনলাইন পোর্টালের প্রকাশক ফায়সাল মোহাম্মদ শিশিরের সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, চেম্বার অব কমার্স ইন্ডাস্ট্রিজ এর সভাপতি রিংকু, বাংলাদেশ দলিল লেখক সমিতির যুগ্ম মহাসচিব, সদর ও জেলা দলিল লেখক সমিতির সভাপতি আলহাজ মহিদুল হক, রাজশাহী র²া সংগ্রাম পরিষদের সাধারণ সম্পাদক জামাত খান।

এসময় উপস্থিত ছিলেন, ধূমকেতু নিউজ অনলাইন পোর্টালের সম্পাদক মাহাবুবুর রহমান, রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সভাপতি রফিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক তানজিমুল হক, রাজশাহী ফটো জানালিস্ট এ্যাসোসিয়েশনের সভাপতি আসাদুজ্জামান আসাদ, নারী উন্নয়ন ফাউন্ডেশনের সভাপতি সেলিনা বেগম, শুভাকাঙ্ক্ষি, বিভিন্ন গণমাধ্যম কর্মীসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার বলেন, ধূমকেতু নিউজ ইতিমধ্যে অনেক দুর এগিয়ে গেছে। ধূমকেতু নিউজ মুক্তিযুদ্ধের পক্ষে যেভাবে কথা বলে আসছে ভবিষতে এভাবেই কথা বলবে এটা আমাদের প্রত্যাশা। আমাদের প্রধানমন্ত্রী অত্যান্ত দক্ষতার সঙ্গে দেশ পরিচালনা করছেন। প্রধানমন্ত্রীর দক্ষতার কারণে ২৫ হাজার ৩শ ৭৫ মেগাওয়াট বিদ্যুৎ জাতীয় গ্রীডে অন্তর্ভুক্ত হয়েছে। আমাদের মতো দেশ আমাদের স্যাটেলাইট বঙ্গবন্ধু আকাশে উড়বে এবং সেটি বাইরের দেশগুলো আমাদের কাছ থেকে কিনে নিয়ে তারা ব্যবহার করবেন এটি আমরা কল্পনাও করিনি সেটি তিনি বাস্তবায়ন করেছেন। এরকম অনেক কল্পনা আমরা বাঙ্গালিরা করিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাস্তবায়ন করছেন, সেই কথাগুলো ধূমকেতু নিউজ তুলে ধরবে সে প্রত্যাশা করি।

চেম্বার অব কমার্স ইন্ডাস্ট্রিজ এর সভাপতি রিংকু বলেন, করোনার মধ্যে আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা অত্যান্ত দক্ষতার সঙ্গে দেশ পরিচালনায় আমাদের বড় কোন আর্থিক ক্ষতি হয়নি। বিভিন্ন উন্নয়ন কাজ চলমান আছে। ব্যবসায়ীদের জন্য বিভিন্ন পদক্ষেপ নিয়েছে সরকার। সরকারের এসব কর্মকান্ড ধূমকেতু নিউজ তুলে ধরবে বলে আশা করছি।

প্রসঙ্গত, ২০২০ সালে সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে পাঠকের দ্বারে আমরা এ ¯েøাগানকে ধারণ করে যাত্রা শুরু হয় ধূমকেতু নিউজের। হাসি, আনন্দ ও সাফল্য নিয়ে পার হয়ে গেল একটি বছর। পাঠক প্রিয়তার মেলবন্ধনের যে যাত্রাপথ শুরু হয়েছিল ২০২০ সালের ০৪ ডিসেম্বর আজ ২য় বছরে পদার্পন করেছে। ইতিমধ্যে সকলের আস্থার পাটফর্ম হিসেবে পত্রিকাটি জায়গা করে নিয়েছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *