বিজয় দিবস-২০২১ এ পুষ্পার্ঘ অর্পণসহ রাকাব’র বিভিন্ন কর্মসূচি পালন

রাজশাহী

স্টাফ রির্পোটার: আজ মহান বিজয় দিবস উপলক্ষে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক (রাকাব) এর কর্মকর্তা-কর্মচারীদের পক্ষ থেকে রাজশাহী জেলা প্রশাসন চত্বরের স্মৃতিস্তম্ভে সকালে মহান মুক্তিযুদ্ধে দেশের জন্য আত্মোৎসর্গকারী বীর শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে পুষ্পার্ঘ অর্পণ করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মোঃ ইসমাইল হোসেন। এ সময়ে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রধান কার্যালয়ের মহাব্যবস্থাপক (প্রশাসন) মোঃ জয়নাল আবেদীন; মহাব্যবস্থাপক (নিরীক্ষা, হিসাব ও আদায় বিভাগ) মাকসুদা নাসরীন; রাজশাহী বিভাগের মহাব্যবস্থাপক মোঃ কামিল বুরহান ফিরদৌস; প্রধান কার্যালয়ের বিভাগীয় প্রধানগণ; প্রশিক্ষণ ইনস্টিটিউটের অধ্যক্ষ; প্রজেক্ট ডাইরেক্টর, এসইসিপি, রাজশাহী; উপ-মহাব্যবস্থাপক, স্থানীয় মুখ্য কার্যালয়, রাজশাহী; জোনাল ব্যবস্থাপক রাজশাহী, রাকাব কর্মচারী সংসদ (রাজ-৬১১); রাকাব অফিসার্স এসোসিয়েশন; রাকাব অফিসার্স ফোরাম; বঙ্গবন্ধু পরিষদের নেতৃবৃন্দসহ প্রধান কার্যালয়, বিভাগীয় নিরীক্ষা কার্যালয়, রাজশাহী; এসইসিপি ও রাজশাহী সিটি কর্পোরেশনে অবস্থিত রাকাবের বিভিন্ন শাখার কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

এর আগে প্রধান কার্যালয়ে সকালে সূর্যোদয়ের সাথে সাথে ব্যাংক ভবনে জাতীয় পতাকা উত্তোলন করে সারাদিনব্যাপী অনুষ্ঠানের শুভ উদ্ধোধন করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক। পরবর্তীতে সকাল ৬:৫০ টায় তিনি ব্যাংকের পক্ষ থেকে প্রধান কার্যালয় চত্ত¡রে অবস্থিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ম্যুরাল-এ মহান মুক্তিযুদ্ধে বীর শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে পুষ্পস্তবক অর্পণ করেন এবং এরপর বঙ্গবন্ধু অঙ্গণে জাতির পিতার প্রতিকৃতিত্বে পুষ্পমাল্য অর্পণ করা হয়।

এছাড়াও সকাল ১০:৩০ টায় “স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে জাতির পিতার স্বপ্নের সোনার বাংলার উন্নয়ন” শীর্ষক ভার্চুয়াল আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে ঢাকা থেকে সরাসরি অংশগ্রহণ করেন রাকাব পরিচালনা পর্ষদের মাননীয় চেয়ারম্যান মোঃ রইছউল আলম মন্ডল। উপ-ব্যবস্থাপনা পরিচালক মোঃ আসাদুজ্জামানের সভাপতিত্বে উক্ত সভায় বিশেষ অতিথি হিসাবে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মোঃ ইসমাইল হোসেন। ভার্চুয়াল সভায় রাকাবের উর্ধতন নির্বাহীগণসহ সকল জোনের জোনাল ব্যবস্থাপক ও বিভিন্ন স্তরের কর্মকর্তা-কর্মচারীগণ অংশগ্রহণ করেন। সভা শেষে দেশ ও জাতির সমৃদ্ধি, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবার এবং দেশের জন্য আত্মোৎসর্গকারী সকল শহীদের আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া পরিচালনা করা হয়। পরবর্তীতে বিকেলে প্রধানমন্ত্রী কর্তৃক ভার্চুয়ালী সারাদেশের সাথে যুক্ত থেকে শপথ বাক্য পাঠ করানোর অনুষ্ঠানে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও উর্ধতন নির্বাহীগণসহ বিভিন্ন স্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ অংশগ্রহণ করেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *