বাঘায় আনসার-ভিডিপি সমাবেশ অনুষ্ঠিত, কাজের মূল্যায়ন ভিত্তিক পুরুস্কার বিতরন

রাজশাহী লীড

বাঘা প্রতিনিধি:
শান্তি, শৃঙ্খলা, উন্নয়ন, নিরাপত্তায়, সর্বত্র আমরা এ প্রতিপাদ্য বিষয় নিয়ে রাজশাহীর বাঘায় উপজেলা পরিষদের সভাকক্ষে গতকাল বৃহসপতিবার (০৮-১১-১৮) আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। উপজেলা নির্বাহি অফিসার শাহিন রেজার সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর কমান্ড্যান্ট আমমার হোসেন। প্রধান অতিথি তার বক্তব্য বলেন, আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আনসার বাহিনী ৩০৩ অস্ত্র ব্যবহারের পরিবর্তে সুটগান অস্ত্র ব্যবহার করবেন।

অনুষ্ঠানে উপজেলা প্রশিক্ষক রাজন কুমার দাসের সঞ্চালনায় স্বাগত বক্তব্যকালে উপজেলা আনসার ও ভিডিপি অফিসার মিলন কুমার দাস বলেন, আনসার বাহিনী দেশের সকল দুর্যোগ, মাদক, সমাজ উন্নয়ন, নারী-শিশু পাচার রোধ, গ্রাম উন্নয়ন ও বেকারত্ব দূরীকরণে সর্বত্র কাজ করে চলছে। এছাড়া দেশের নির্বাচনসহ বিভিন্ন সেবায় আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী কাজ করে চলছে। বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাচন অফিসার মুজিবুল আলম,মাধ্যমিক শিক্ষা অফিসার আরিফুর রহমান,মহিলা বিষয়ক অফিসার পংকজ কুমার দাস।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন পৌর সভার ওয়ার্ড দলনেতা ও দলনেত্রী। সমাবেশে উপজেলা প্রশিক্ষকাসহ ২৫০ জন সদস্য অংশ নেন। শেষে দলনেতা রমজান আলীকে একটি বাই সাইকেল, অন্যন্যাদের কাজের মূল্যায়ন ভিত্তিক, আকতারুজ্জামন ডাবলুসহ ১০জনকে ১টি করে ঘড়ি এবং সাগর আলী, শামসুলসহ ১০জনকে ১টি করে ছাতা পুরস্কার দেওয়া হয়।

Spread the love

Leave a Reply

Your email address will not be published.