তানোর পৌরসভার সুমাসপুর জামে মসজিদের উন্নয়নে সুজনের অনুদান

রাজশাহী
তানোর প্রতিনিধি : রাজশাহীর তানোর পৌরসভার ১নং ওয়ার্ড সুমাসপুর গ্রামের মসজিদের উন্নয়নে স্থানীয় সাংসদের পক্ষ থেকে আর্থিক অনুদান প্রদান করেছেন বিশিষ্ট ব্যবসায়ী, সমাজসেবক ও পৌর আওয়ামী লীগের সভাপতি প্রার্থী তরুণ নেতৃত্ব আবুল বাসার সুজন।
জানা গেছে, তানোর পৌর নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশা করে নির্বাচনের মাঠে প্রচারণায় নেমেছিলেন সুজন। এ সময় তিনি সুমাসপুর গ্রামের মসজিদের উন্নয়নে প্রতিশ্রুতি দিয়েছিলেন। কিন্ত্ত মনোনয়ন পাননি তবে দলের সঙ্গে বেঈমানীও করেন নাই। তিনি ব্যক্তিগত তহবিলের অর্থ খরচ করে নেতাকর্মীদের নিয়ে নৌকার পক্ষে ভোট করেছেন। তিনি ভুলে যাননি তার দেয়া প্রতিশ্রুতির কথা। অথচ যেখানে ভোটের মাঠে নানা প্রতিশ্রুতি দিয়ে নির্বাচিত হয়ে অধিকাংশ জনপ্রতিনিধি সেই কথা ভুলে গেছে। সেখানে সুজন ব্যতিক্রম-এর মাধ্যমে প্রমাণ হয়েছে সুজন জনসেবার জন্যই রাজনীতিতে সম্পৃক্ত হয়েছে।
আর সাধারণ মানুষ বলছে, এখন তারা বুঝতে পারছেন সুজনকে হারিয়ে কি ভুল করেছের। এদিন তিনি তার দেয়া প্রতিশ্রুতি পুরুন করেন। তিনি সুমাসপুর জামে মসজিদে জুম্মার নামাজ আদায়, মসজিদ পরিদর্শন ও গ্রামবাসীর সঙ্গে বিভিন্ন বিষয়ে মতবিনিময় করেন।
এ সময় তিনি করোনা পরিস্থিতি মোকাবেলায় সকলকে সরকারি বিধিনিষেধ মেনে শারীরিক দুরুত্ব বজায় রেখে সকলে মাস্ক পরার অনুরোধ করেন। এসময় উপস্থিত ছিলেন কাউন্সিলর তাছির উদ্দিন ঘটক, জেলা স্বেচ্ছাসেবক লীগের অন্যতম সদস্য রামিল হাসান সুইট ও রোকন সরকার প্রমুখ।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *