বিরহ ভুলতে যা করছেন ইলিয়েনা

বিনোদন

স্বদেশ বাণী ডেস্ক: ভারতের বলিউড ও দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী ইলিয়েনা ডিক্রুজ। অস্ট্রেলিয়ান ফটোগ্রাফার অ্যান্ড্রু নীবোনের সঙ্গে প্রেমের সম্পর্কে ছিলেন। সম্প্রতি তাদের ব্রেকআপ হয়েছে। তবে ব্রেকআপের কষ্ট ভুলতে চেষ্টা করছেন ইলিয়েনা। এ জন্য আবারো সিনেমার কাজে মনোযোগী হচ্ছেন। শিগগির হিন্দি ভাষারপাগলপান্তি সিনেমার বাকি শুটিং শুরু করবেন তিনি। ডেকান ক্রনিক্যাল এ তথ্য জানিয়েছে।

এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমটিতে বলেন, ‘ইলিয়েনার ব্রেকআপ একদিক থেকে ভালোই হয়েছে। কারণ ব্রেকআপের পর কাজে ফেরার চেয়ে ভালো আর কি হতে পারে। তিনি অনেকদিন ধরেই সিনেমা ইন্ডাস্ট্রিতে রয়েছেন। এ ধরনের বিষয় কীভাবে সামলাতে হয় তা তিনি ভালো করেই জানেন।’

এদিকে গত বছরের শুরুর দিকে প্রথম এ জুটির প্রেমের গুঞ্জন চাউর হয়। এরপর ইলিয়েনার মা হওয়ার গুঞ্জনও শোনা যায়। যদিও এ গুঞ্জন উড়িয়ে দিয়ে ভারতীয় এক সংবাদমাধ্যমে এই অভিনেত্রী বলেন, ‘আমি অন্তঃসত্ত্বা নই। আমি আগের মতোই সুখী জীবনযাপন করছি। এটি এমনই একটি বিষয় যা আমিও চাই। কিন্তু এখনই আমি মা হতে চাই না।’ প্রেমের সম্পর্কে জড়ানোর পর সামাজিক যোগাযোগমাধ্যমে একসঙ্গে অনেক ছবি পোস্ট করেছিলেন ইলিয়েনা-নীবোন। তবে ব্রেকআপের পর দুজনই ছবিগুলো মুছে ফেলেছেন।

২০০৬ সালে তেলেগু ভাষার দেবাদাসু সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন ইলিয়েনা ডিক্রুজ। একই বছর তামিল ভাষার কেডিসহ আরো তিনটি সিনেমায় অভিনয় করেন। এরপর কন্নড়, তামিল ভাষার একাধিক সিনেমাতেও দেখা যায় এই নায়িকাকে। ২০১২ সালে বারফি সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন ইলিয়েনা। রুস্তম, মুবারাকা, রেইড সিনেমায় দেখা গেছে তাকে।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *