সিরাজগঞ্জে যুবদল নেতা আকবর আলি হত্যার প্রতিবাদে রাজশাহী মহানগর যুবদলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

রাজশাহী
প্রেস বিজ্ঞপ্তি : যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির কর্মসূচির অংশ হিসেবে অদ্য ০৫-০২-২০২২ রোজ শনিবার, আওয়ামী সশস্ত্র সন্ত্রাসী সেলিম ও মাসুদের গুলিতে সিরাজগঞ্জ জেলার বেলকুচি উপজেলার যুবদল নেতা আকবর আলী কে হত্যার প্রতিবাদে রাজশাহী মহানগর যুবদলের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বিকেল আনুমানিক ৪টায় রাজশাহী মহানগরীর মহিলা কলেজ রোড থেকে মিছিলটি শুরু হয়ে মহানগরী প্রাণকেন্দ্র সাহেব বাজারের মূল সড়ক প্রদক্ষিণ শেষে বিক্ষোভ সমাবেশের মাধ্যমে কর্মসূচিতে শেষ হয়। মিছিল চলাকালীন সময়ে বিপুল জনসমাগম নেতাকর্মীদের মুহুর্মুহু স্লোগানে যুবদল নেতা আকবর আলী হত্যার সুষ্ঠু বিচার দাবি করা হয়।
বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন যুবদল কেন্দ্রীয় কমিটির সদস্য আব্দুল কাদের বকুল, সভাপতিত্ব করেন রাজশাহী মহানগর যুবদলের সদস্য সচিব রফিকুল ইসলাম রবি, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন শাহ মখদুম থানা যুবদলের সিনিয়র যুগ্ম আহবয়ক মোঃ কামরুজ্জামান মিলন, সমাবেশটি পরিচালনা করেন রাজশাহী মহানগর বোয়ালিয়া থানা (পশ্চিম) এর আহবায়ক রবিউল ইসলাম টফি।

যুবদল নেতৃবৃন্দ, দেশে বিরোধী মতাবলম্বীদের কোন নিরাপত্তা নেই, মানব অধিকার নেই, আইনের শাসন নেই দাবি করে অনতিবিলম্বে হত্যায় সংশ্লিষ্ট সকল অস্ত্রধারী আওয়ামী সন্ত্রাসীদের আইনের আওতায় নিয়ে এসে সর্বোচ্চ শাস্তির দাবি করেন।‌‌ কাপুরুষিত এই হত্যাকাণ্ডের তীব্র নিন্দা সহ প্রতিবাদ জানিয়েছেন রাজশাহী মহানগর যুবদলের সর্বস্তরের নেতাকর্মীরা। উক্ত বিক্ষোভ মিছিল ও সমাবেশে উপস্থিত থেকে কর্মসূচিটি সাফল্যমন্ডিত করেন রাজশাহী মহানগরের আওতাধীন প্রতিটি থানা ও ওয়ার্ড ইউনিট যুবদলের সর্বস্তরের নেতাকর্মীবৃন্দ ।

স্ব.বা/

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *