নাটোরের গুদাসপুর ও নলডাঙ্গায় পৃথক সড়ক দূর্ঘটনায় নারীসহ দুইজন নিহত

রাজশাহী লীড

নাটোর প্রতিনিধিঃ নাটোরের গুদাসপুর ও নলডাঙ্গায় পৃথক দুইটি সড়ক দূর্ঘটনায় নারীসহ দুইজন নিহত হয়েছে। এর মধ্যে গুরুদাসপুরে পিকআপ ভ্যানের ধাক্কায় পথচারী জরিনা বেগম নামের এক নারী নিহত হয়।

আজ বুধবার (৯ ফেব্রুয়ারী) সকালে গুরুদাসপুর উপজেলার বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের শিধুলী আইড়মারী ব্রিজ এলাকায় এবং নলডাঙ্গা উপজেলার বিদ্যুৎ অফিসের সামনে দূর্ঘটনা দুইটি ঘটে।

নিহতরা হলেন গুরুদাসপুরের শিধুলী গ্রামের তায়েজ আলী ফকিরের স্ত্রী জরিনা বেগম ও নলডাঙ্গার পূর্ব সোনাপাতিল গ্রামের শুকচাঁদের ছেলে আলিমুদ্দিন।

বনপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মশিউর রহমান জানান, আজ বুধবার সকালে মহিষ বোঝাই একটি পিকআপ ভ্যান বনপাড়া থেকে ঢাকার দিকে যাচ্ছল। পথে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের শিধুলী আইড়মারী ব্রিজ এলাকায় পৌঁছালে পিকআপটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা জরিনা বেগমকে ধাক্কা দিয়ে মহাসড়কের পাশে নদীর পানিতে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই জরিনা বেগমের মৃত্যু হয়। পুলিশ ঘটনাস্থল থেকে পিকআপ ভ্যানটি ও মরদেহটি উদ্ধার করলেও চালক ও হেল্পার পালিয়ে যাওয়ায় তাদের আটক করতে পারেনি।

অপরদিকে নাটোর-নলডাঙ্গা সড়কে মোটর সাইকেলের ধাক্কায় আলিমুদ্দিন নামের এক ব্যক্তি ঘটনাস্থলেই মৃত্যুবরণ করে। আজ বুধবার বেলা ১১ টার দিকে নাটোর-নলডাঙ্গা সড়কে বিদ্যুৎ অফিসের সামনে এ দূর্ঘটনা ঘটে। আলিমুদ্দিন উপজেলার পূর্বসোনাপাতিল গ্রামের শুকচাঁদের ছেলে।

স্ব.বা/

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *