নাটোরের উত্তরা গণভবন ও রাণীভবানী রাজবাড়ি পরিদর্শন সাময়িক বন্ধ

রাজশাহী লীড
আল-আফতাব খান সুইট, বাগাতিপাড়া (নাটোর):
নাটোরের উত্তরা গণভবন এবং রাণীভবানী রাজবাড়ি দর্শনার্থীদের জন্যে প্রবেশ সাময়িক বন্ধ রাখার ঘোষণা দেওয়া হয়েছে। আগামী ২৬ ও ২৭ ফেব্রুয়ারি শনিবার ও রোববার এই দুদিন দর্শনার্থীদের প্রবেশ বন্ধ থাকবে।
নাটোরে পঞ্চম বাংলাদেশ-ভারত সাংস্কৃতিক মিলনমেলা আয়োজন উপলক্ষে জেলা প্রশাসন বুধবার এই ঘোষণা দিয়েছে। ২৭ ফেব্রুয়ারি বিকেলে নাটোরের উত্তরা গণভবনে পঞ্চম বাংলাদেশ-ভারত সাংস্কৃতিক মিলনমেলা অনুষ্ঠিত হবে।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ভারতের ত্রিপুরা রাজ্য সরকারের উপ-মুখ্যমন্ত্রী জিষ্ণু দেববর্ম। এছাড়া ত্রিপুরা, বিহার ও পশ্চিমবঙ্গ রাজ্য সরকারের আরো তিন মন্ত্রী, রাজশাহী সিটি কপোর্রেশনের মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন, পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম, ভারতের হাই কমিশনার বিক্রম কুমার দোরাইস্বামী অন্যান্যের মধ্যে উপস্থিত থাকবেন। অতিথিবৃন্দ উত্তরা গণভবনে বঙ্গবন্ধুর উপরে একটি আলোকচিত্র প্রদর্শনী উপভোগ করবেন। একই সাথে তারা রাণীভবানী রাজবাড়ি পরিদর্শন করবেন।
জেলা প্রশাসক এবং উত্তরা গণভবন সার্বিক ব্যবস্থাপনা কমিটির সভাপতি শামীম আহমেদ জানান, নাটোরের উত্তরা গণভবনে পঞ্চম বাংলাদেশ-ভারত সাংস্কৃতিক মিলনমেলার আয়োজন করতে পেরে আমরা আনন্দিত। ভারতের তিনটি রাজ্য সরকারের মন্ত্রী পরিষদ সদস্যসহ গুরুত্বপূর্ণ বিদেশী এবং দেশী অতিথিবৃন্দের পরিদর্শন এবং অনুষ্ঠানে অংশগ্রহন নির্বিঘ্ন এবং সম্মানীত অতিথিবৃন্দের নিরাপত্তা নিশ্চিত করতে নাটোরের এই দুইটি দর্শনীয় স্থানে দুইদিনের জন্যে দর্শনার্থীদের প্রবেশ বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।
স্ব.বা/বা
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *