মোট আটক ২৬ জন ও মাদকদ্রব্য উদ্ধার

রাজশাহী

প্রেস বিজ্ঞপ্তি:গত ২৪ ঘন্টায় (২৪-০২-২০২২ খ্রিঃ) রাজশাহী জেলা পুলিশের নিয়মিত মাদক বিরোধী অভিযানে মোট ২৬ জনকে আটক করা হয়েছে। রাজশাহী জেলার বিভিন্ন থানা ও ডিবি পুলিশ জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে গোদাগাড়ী মডেল থানা ০৬ জন, তানোর থানা ০৪ জন, মোহনপুর থানা ০১ জন, বাগমারা থানা ১২ জন, পুঠিয়া থানা ০২ জন ও চারঘাট মডেল থানা ০১ জনকে আটক করে।

যার মধ্যে ১২ জন ওয়ারেন্টভুক্ত আসামি, ১৩ জনকে মাদকদ্রব্যসহ ০১ জনকে অন্যান্য মামলায় গ্রেফতার করা হয়েছে। গোদাগাড়ী মডেল থানা পুলিশ ১নং মোঃ আল-আমিন(৩২), ২নং মোঃ শাহীন আলম(৩৮) ও ৩নং মোঃ সুইট রানা(৩০) কে ১৫০গ্রাম গাঁজাসহ আটক করে। তানোর থানা পুলিশ ১নং মোঃ একরামুল হক(৪৯), ২নং মোঃ হাবিবুর রহমান(৪৭) ও ৩নং মোখলেছ হেমরম(৪০) কে ১৫লিটার দেশীয় তৈরি চোলাইমদসহ আটক করে। মোহনপুর থানা পুলিশ ১নং মোঃ জাহাঙ্গীর আলম(৩২) কে ০৫গ্রাম হেরোইনসহ আটক করে।

বাগমারা থানা পুলিশ ১নং মোঃ সাইদুর রহমান@বুইদা(৫০) ও ২নং মোঃ রেজাউল করিম(৩১) কে ১০০গ্রাম গাঁজা, ৩নং মোঃ সাইফুল ইসলাম(৪৫) ও ৪নং মোঃ আঃ রউফ ওরফে সোহেল(২৭) কে ১৫গ্রাম গাঁজা, ৫নং সনৎ কুমার সাহা(২৬) কে ২০গ্রাম গাঁজা ও ০৮পিচ ইয়াবা, ৬নং ভুট্টো রায়(৪৬) কে ০২লিটার চোলাইমদ এবং ১২০লিটার চোলাইমদ তৈরির উপাদানসহ আটক করে। আটককৃতদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

স্ব.বা/ রু

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *