তানোর বিএনপির উদ্যোগে ইফতারের প্রস্তুতি সভা অনুষ্ঠিত

রাজশাহী

তানোর প্রতিনিধি: তানোর উপজেলা বিএনপির আয়োজনে আগামী ২৮শে রমজান ইফতার উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার(৮ এপ্রিল) সন্ধ্যায় উপজেলা বিএনপির কার্যালয়ে এসভা অনুষ্ঠিত হয়। এসময় উপজেলা বিএনপির সভাপতি আখেরুজ্জামান হান্নানের সভাপতিত্বে ও উপজেলা যুবদলের সভাপতি গোলাম মুর্তুজার সঞ্চলনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় বিএনপির ত্রান ও পূর্ণ বাসন সম্পাদক শফিকুল হক মিলন।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান, তানোর পৌর বিএনপির সভাপতি একরাম আলী মোল্লা, সাধারণ সম্পাদক আব্দুস সালাম, সাংগঠনিক সম্পাদক তোফাজ্জল হোসেন, তানোর পৌর বিএনপি নেতা ও ওয়ার্ড সভাপতি ওবায়দুর রহমান,তানোর পৌর যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক আবুল কাসেম,তানোর পৌর সেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মাহাবুর রহমান,উপজেলা ছাত্রদলের আহবায়ক মাসুদ রানা প্রমূখ সহ উপজেলা বিএনপির অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এসময় তানোর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র মিজানুর রহমান মিজান উমরাহ হজ্জ পালনে যাওয়ার জন্য সকল নেতাকর্মীদের কাছে দোয়া চান তিনি ।

 

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *