এক ইঞ্চি জমিও খালি থাকবে না, আর দেশে কেনো ভূমিহীন ও গৃহহীন থাকবে নাঃ বেগম মতিয়া চৌধুরী। 

কৃষি জাতীয়
শেরপুর জেলা প্রতিনিধিঃ সাবেক কৃষিমন্ত্রী, কৃষি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বেগম মতিয়া চৌধুরী এমপি আজ সোমবার (২৬ এপ্রিল) সকালে নিজ নির্বাচনী এলাকা শেরপুরের নকলা উপজেলা পরিষদ হলরুমে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ হস্তান্তর এবং ঈদ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ ঊপহার সামগ্রী বিতরণকালে তিনি বলেছেন “শেখ হাসিনা প্রধানমন্ত্রী হিসেবে থাকলে দেশ খাদ্যে স্বয়ং সম্পূর্ণ হয়, আর না থাকলে খাদ্যে সংকট হয়।
তিনি বলেন, আমাদের নেত্রী প্রায় সময়ই বলেন, এক ইঞ্চি জমিও খালি থাকবে না আর দেশে কেনো ভূমিহীন ও গৃহহীন থাকবে না। তাই আজ তৃতীয় পর্যায়ে দেওয়া হচ্ছে অসহায়দের জমিসহ ঘর।
এময় উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ মো. বোরহান উদ্দিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোস্তাফিজুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, সহকারি কমিশনার (ভূমি) কাউছার আহাম্মেদ, নকলা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মুশফিকুর রহমানসহ আওয়ামী লীগ ও বিভিন্ন অঙ্গ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে তিনি নালিতাবাড়ী উপজেলার মরিচপুরান ও রূপনারায়নকুড়া ইউনিয়নের দুস্থদের মাঝে শাড়ি এবং মেধাবী শিক্ষার্থীদের মাঝে শাড়ি ও থ্রিপিস বিতরণ করেন।স্ব.বা/ রু

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *