তিন বছর পর কোটিপতি শাকিব-তিশা

বিনোদন

স্বদেশ বাণী ডেস্ক: ঢালিউডের নতুন জুটি হিসেবে আলোচনার জন্ম দিয়েছিলেন শাকিব খান ও নুসরাত ইমরোজ তিশা। রনি পরিচালিত ‘মেন্টাল’ ছবিতে প্রথমবারের মতো একে অপরের বিপরীতে কাজ করেছেন তারা।

সেই ছবি মুক্তি পায় ২০১৬ সালের ৭ই জুলাই রোজার ঈদ উপলক্ষে। সিনেমা মুক্তির পর ছবির গানগুলো পোস্ট করা হয় Banglaxpress Films নামের ইউটিউব চ্যানেলে। সেখানে ছিলো শাকিব-তিশা অভিনীত ‘উড়েছে ধুলো’ শিরোনামের গান।

গানে শাকিব-তিশাকে রোমান্সে মাতোয়ারা হতে দেখা যায়। যা লুফে নিয়েছেন ঢাকাই সিনেমার দর্শক। এখনো গানটি দেখেন দুই তারকার ভক্তরা। সেই সুবাদে গানটি ১ কোটি ভিউয়ের ক্লাবে নাম লিখিয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত ‘উড়েছে ধুলো’ গানের ভিউ ১ কোটি ২ লক্ষ ২০৩টি।

৫ মিনিট ২২ সেকেন্ডের গানটির চিত্রায়ন হয়েছে ব্যাংককের বিভিন্ন লোকেশনে। রঙিন পোশাকে বেশ খোলামেলা তিশাকে দেখা গেছে এখানে। শাকিবের সঙ্গে মেতেছিলেন তিনি বাঁধ না মানা রোমান্সে।

Tisha--(2)

এ গানের কথা লিখেছেন কলকাতার প্রসেনজিৎ। সুর ও সঙ্গীত করেছেন ডাব্বু। গানে কণ্ঠ দিয়েছেন ইরফান।

গানটি নিয়ে ‘মেন্টাল’ ছবির প্রযোজক সাইফুল আলম চৌধুরী বলেন, ‘আমরা একটি ভালো ছবি বানানোর চেষ্টা করেছিলাম। বেশ কিছু শ্রুতিমধুর গানও ছিলো ‘মেন্টাল’-এ। সেগুলোর ফিডব্যাক এখনো পাচ্ছি। ভালো লাগছে ‘উড়েছে ধুলো’ গানটির ১ কোটি ভিউ দেখে। সবাইকে ধন্যবাদ গানটিকে ভালোবাসার জন্য।’

‘মেন্টাল’ ছবিতে শাকিব-তিশা ছাড়াও অভিনয় করেছেন চিত্রনায়িকা আঁচল, গায়িকা পড়শিসহ আরও অনেকেই।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *