নাটোরে যুবলীগের ৩ কর্মীকে কুপিয়ে জখম

রাজশাহী
আল-আফতাব খান সুইট বাগাতিপাড়া (নাটোর):
নাটোরে সন্ত্রাস বিরোধী মিছিল শেষে বাড়ি ফেরার পথে আবুল হোসেন, লিটন আলী ও আজিজুল ইসলাম নামে তিন যুবলীগ কর্মী সন্ত্রাসী হামলার শিকার হন। শুক্রবার (১৩ মে) রাতে শহরতলির একডালা এলাকায় দুর্বৃত্তরা তাদের ওপর চড়াও  হয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। আহতদের মধ্যে আবুল হোসেন ও লিটন আলী নামে দুই জনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। আহত আজিজুল নাটোর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
পুলিশ ও যুবলীগ দলীয় সুত্রে জানাযায়, শুক্রবার সন্ধ্যার পর শহরের স্টেশন বাজার এলাকায় যুবলীগ কর্মী আবুল মেম্বার ও তার সমর্থকরা বিএনপি-জামায়াতের নাশকতার বিরুদ্ধে বিক্ষোভ মিছিল করে। পরে বিক্ষোভ শেষে ফিরে যাবার সময় একডালা এলাকায় প্রতিপক্ষের আওয়ামী লীগ কর্মী ইউসুফ গ্রুপের লোকজন  তাদের ওপর হামলা করে এবং ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। এতে তিনজনই গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে আসে।
সদর থানার ওসি নাছিম আহমেদ জানান,ঘটনার খবর পাওয়ার পর পরই পুলিশ ঘটনাস্থল এবং সদর হাসপাতালে অবস্থান নেয় এবং হামলাকারীদের ধরতে অভিযান শুরু করে পুলিশ।
জেলা যুবলীগের সাধারন সম্পাদক রুহুল আমিন বিপ্লব হুঁশিয়ারী করে  বলেন, হামলাকারীদের দ্রুত গ্রেফতার করা না হলে তারা আন্দোলন করে শহরকে অচল করে দিবেন। এদিকে প্রতিপক্ষ আওয়ামীলীগ কর্মী ইউসুফের সাথে যোগাযোগ করার চেষ্টা করেও তার সাথে যোগাযোগ করা যায়নি।
পুলিশ সুপার লিটন কুমার সাহা বলেন, বর্তমানে চলমান দুই গ্রুপের দ্বন্দ্বে প্রতিপক্ষরা এই ঘটনা ঘটিয়েছে। ঘটনার সাথে যেই জড়িত থাকুক না কেন তাদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। ইতিমধ্যে ঘটনার সাথে জড়িতদের ধরতে পুলিশ অভিযান শুরু করেছে।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *