বোয়ালিয়া থানা আওয়ামী লীগ নেতা আব্দুল কাইয়ুমের জানাযা ও দাফন সম্পন্ন

রাজশাহী
প্রেস বিজ্ঞপ্তি: রাজশাহী মহানগরীর পাঠানপাড়া নিবাসী ও বোয়ালিয়া থানা (পশ্চিম) আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আব্দুল কাইয়ুমের জানাযা নামাজ অনুষ্ঠিত হয়েছে। শনিবার বাদ যোহর হযরত শাহ মখদুম দরগা জামে মসজিদে জানাযা নামাজ অনুষ্ঠিত হয়। জানাযা নামাজ শেষে হেতেমখাঁ কবরস্থানে তাকে দাফন করা হয়। দাফন শেষে মরহুমের আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাত করা হয়। জানাযা নামাজ, দাফন, দোয়া ও মোনাজাতে অংশ নেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।
উল্লেখ্য, মোঃ আব্দুল কাইয়ুম শুক্রবার রাত ১০টায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। এক শোক বার্তায় এই শোক প্রকাশ করেন রাসিক মেয়র। শোক বার্তায় রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন মহোদয় মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন ও তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন। এদিকে মৃত্যুর খবর শুনে শুক্রবার দিবাগত রাত সাড়ে ১১টায় মরহুমের বাড়িতে ছুটে যান রাসিক মেয়র খায়রুজ্জামান লিটন। এ সময় মরহুমের পরিবারের সদস্যদেরকে সমবেদনা জ্ঞাপন করেন তিনি।

জানাযা নামাজ ও দাফনে মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ডাবলু সরকার সহ মহানগর, থানা ও ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীবৃন্দ, ০৯নং ওয়ার্ড কাউন্সিলর রাসেল জামান, ১৯নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন, মহানগর ছাত্রলীগ সভাপতি নূর মোহাম্মদ সিয়াম, মহানগর শ্রমিক লীগের ভারপ্রাপ্ত সভাপতি ওয়ালী খান সহ স্থানীয় নেতৃবৃন্দ, গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ উপস্থিত ছিলেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *