কেশরহাট পৌরসভা যুবলীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ

রাজশাহী

মোহনপুর প্রতিনিধি: মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে ছাত্রদলের সাধারন সম্পাদক জুয়েল এর কুরুচিপূর্ন বক্তব্যের তীব্র প্রতিবাদ জানিয়ে বিক্ষোভ মিছিল ও পথসভা করেছে কেশরহাট পৌর যুবলীগ।

শনিবার (২৮মে) বিকেলে কেশরহাট পৌর যুবলীগের সভাপতি আতিকুর রহমান ও সাধারণ সম্পাদক জামাল হোসেনের নেতৃত্বে বিক্ষোভ মিছিল করে যুবলীগ। বিক্ষোভ মিছিলটি কেশরহাট দলীয় কার্যালয়ের সামনে থেকে শুরু হয়ে পৌর বাজারের রাজশাহী-নওগাঁ মহাসড়ক এবং বিভিন্ন পয়েন্ট ঘুরে আবার দলীয় কার্যালয়ের সামনে এসে শেষ হয়।

যুবলীগের ব্যানারে উক্ত বিক্ষোভ মিছিল ও পথসভায় যোগ দেন কেশরহাট পৌর মেয়র শহিদুজ্জামান শহিদ, কেশরহাট পৌরসভার সাবেক প্যানেল মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রুস্তম আলী প্রামাণিক, রায়ঘাটি ইউপি চেয়ারম্যান বাবলু হোসেন, কেশরহাট পৌর আওয়ামী লীগের সভাপতি শাহাদুজ্জামান মুক্তা, জেলা পরিষদ সদস্য এবং পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, কেশরহাট পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রুবাইৎ হোসেন উজ্জল, উপজেলা যুবলীগের সভাপতি ইকবাল হোসেন, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক খাইরুল বাশার, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মুরশেদ আলম সহ অন্যান্য নেতাকর্মীরা।

 

স্ব:বা/না

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *