শিক্ষা বান্ধব সরকার আওয়ামী লীগ: এমপি ওমর ফারুক চৌধুরী

রাজশাহী

তানোর প্রতিনিধ: আওয়ামী লীগ সরকার শিক্ষা বান্ধব সরকার, আওয়ামী লীগ সরকারের আমলে যে পরিমান স্কুল কলেজ মাদ্রাসার ভবন নির্মিত হয়েছে তার একভাগও কোন সরকার করতে পারেনি। এমনকি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার আমলে দেশের প্রায় স্কুল কলেজ মাদ্রাসা এমপিও ভুক্ত করা হয়েছে।

এছাড়া গ্রামগঞ্জে প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিক্ষার আলো ছড়াতে প্রতিনিয়ত যে পরিকল্পনা করছেন তার কোন নজীর নেই। তাই শিক্ষা বান্ধব সরকার আওয়ামী লীগের সাথে থেকে দেশকে বিশ্বের কাছে সুশিক্ষিত দেশ হিসেবে বাংলাদেশকে দাঁড় করাতে শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করে তুলতে হবে বলে উপস্থিত শিক্ষার্থীদের কাছে আহবান জানান এমপি ওমর ফারুক চৌধুরী।

তানোর উপজেলার পাঁচন্দর ইউপির বনকেশর ব্রীজঘাট উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত ৪র্থ তলা ভবন এর শুভ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন এমপি ওমর ফারুক চৌধুরী।

এসময় বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান লুৎফর হায়দার রশীদ ময়না, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবু বাক্কার, মহিলা ভাইস চেয়ারম্যান সোনিয়া সরদার, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সিদ্দিকুর রহমান, তানোর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ প্রদীপ সরকার, আওয়ামী লীগ নেতা ও বিশিষ্ট সমাজসেবক আবুল বাসার সুজন, চাঁন্দুড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মজিবর রহমান, বাধাইড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান, কলমা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাইনুল ইসলাম স্বপন, বোনকেশর ব্রীজঘাট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষাক আব্দুল হামিদ, ম্যানেজিং কমিটির সভাপতি রিয়াজ উদ্দিন, উপজেলা সেচ্ছাসেবক লীগের সচিব রামিল হাসান সুইট,কলমা ইউনিয়ন ছাত্র লীগের সভাপতি মুর্শোদুল মোমিন রিয়াদ, তানভীর রেজা প্রমূখ উপস্থিত ছিলেন।

 

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *