নওগাঁয় ট্রাকচাপায় ৪ শিক্ষকসহ নিহত ৫

রাজশাহী লীড

নওঁগা সংবাদদাতাঃ নওগাঁয় ট্রাকচাপায় সিএনজিচালিত অটোরিকশার পাঁচ যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও একজন। শুক্রবার (২৪ জুন) সকাল ৮টার দিকে নওগাঁ-রাজশাহী আঞ্চলিক মহাসড়কের বাবলাতলী মোড়ে এ দুর্ঘটনাটি ঘটে। নিহতদের মধ্যে চারজন শিক্ষক রয়েছেন বলে জানা গেছে।

নিহতরা হলেন- নওগাঁর নিয়ামতপুর উপজেলার ভাদরন্ড গ্রামের জান্নাতুল (৩৭), বিজলী গ্রামের মকবুল হোসেন (৫০), বাদনেহেন্দা গ্রামের দেলোয়ার হোসেন (৪৫), ডাঙ্গাপাড়া গ্রামের সিএনজি চালক সেলিম (৪২) ও গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার লেলিন হোসেন (৩২)। এদের মধ্যে দেলোয়ার, মকবুল, জান্নাতুল ও লেলিন মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক। তারা একটি প্রশিক্ষণে অংশ নিতে নিয়ামতপুর থেকে নওগাঁ শহরে যাচ্ছিলেন।

নওগাঁ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান, সকাল সাড়ে ৮টার দিকে নওগাঁ থেকে মাছের ফিড বোঝাই একটি ট্রাক রাজশাহীর দিকে এবং যাত্রীবোঝাই একটি অটোরিকশা নওগাঁয় আসছিল। নওগাঁ-রাজশাহী আঞ্চলিক মহাসড়কের বাবলাতলী মোড়ে হঠাৎ করে একটি মাটিবোঝাই ট্রাক্টর মেইন রাস্তায় উঠে পড়ে। এ সময় ট্রাক্টরটিকে সাইড দিতে গিয়ে ট্রাকের সঙ্গে অটোরিকশাটির ধাক্কা লাগে। ট্রাকটি যাত্রীবোঝাই অটোরিকশাটিকে চাপা দিয়ে পাশের খাদে পড়ে যায়।

এতে অটোরিকশাটি দুমড়ে মুচড়ে যায়। ঘটনাস্থলেই চার শিক্ষকসহ পাঁচজন মারা যান। নিহত জান্নাতুলের বোন প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক নুরজাহানকে (৩২) আহত অবস্থায় নওগাঁ সদর হাসপতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে দুপুরে তাকে উন্নত চিকিৎসা জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

তিনি আরও জানান, এ ঘটনায় নওগাঁ সদর মডেল থানায় মামলা করা হয়েছে। নিহত পাঁচজনের মরদেহ নওগাঁ সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। নিহতদের পরিবারের পক্ষ থেকে থানায় কোন অভিযোগ দায়ের না হলে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *