বাঘায় আজকের পত্রিকার বর্সপূর্তি উদযাপন

গণমাধ্যম রাজশাহী

বাঘা প্রতিনিধি: শোভা যাত্রা, কেক কেটে ও আলোচনা সভার মধ্য দিয়ে সারা দেশের স্থানীয় দৈনিক আজকের পত্রিকার প্রথম বর্ষপূর্তী বর্ষপূর্তি উদযাপন করা হয়েছে। সাংবাদিক,শিক্ষক ও ছাত্র সমাজের সমন্বয়ে শোভা যাত্রাটি বাঘা পৌরসভার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে বাঘা প্রেস ক্লাব কার্যালয়ে আলোচনা সভা শেষে কেক কাটা হয়। সোমবার (২৭ জুন) বিকেলে আজকের পত্রিকার বাঘা প্রতিনিধি এর আয়োজন করে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, বাঘা প্রেস ক্লাবের সভাপতি, আব্দুল লতিফ মিঞা। সাধারণ সম্পাদক নুরুজ্জামানের সঞ্চালনায় আয়োজিত সভায় বক্তব্য রাখেন যুগ্ম সাধারণ সম্পাদক আমানুল হক আমান, সাংগঠনিক সম্পাদক আসলাম আলী, সমাজ কল্যাণ সম্পাদক আখতার রহমান, অর্থ সম্পাদক লালন উদ্দিন।

স্বাগত বক্তব্যকালে গোলাম তোফাজ্জল কবীর মিলন বলেন, একবছর আগে কৃষি, শিক্ষা, রাজনীতি, বিনোদন, খেলাধুলা, বিশ্ব, অর্থনীতি ও স্বাস্থ্য সেবাসহ হরেক রকম সংবাদ নিয়ে পত্রিকাটি আতœপ্রকাশ করে। আমি গর্বিত সারা দেশে যে সকল পত্রিকা রয়েছে, এরমধ্যে মাত্র এক বছরের ব্যবধানে আজকের পত্রিকা ডিএপপি অর্জনসহ সারা দেশে পাঠকের মাঝে স্থান দখল করেছে। এজন্য তিনি পত্রিকার সম্পাদক ও ব্যবস্থাপনা সম্পাদকসহ কর্তৃপক্ষকে শুভেচ্ছা জানান। আগামীতে তিনি পত্রিকার সাফল্য কামনা করে সকলের সহযোগিতা প্রত্যাশা করেন।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বাঘা প্রেস ক্লাবের প্রচার সম্পাদক আশরাফুল ইসলাম, সদস্য শাহানুর আলম বাবু, আব্দুল হামিদ মিঞা, সাইদুল ইসলাম, হাসানুজ্জামান প্রিন্স, সুব্রত কুমার, প্রভাষক নবাব উদ্দিন, প্রভাষক, সাইফুল ইসলাম, প্রভাষক সোহেল রানা, মকবুল হোসেন, কলেজ ছাত্র স্বদেশ মাহমুদ,পত্রিকা বিক্রেতা রিপন মাহমুদ,পাঠক ও শুভাকাংখী বৃন্দ।

 

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *