রাজধানীতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে যুবক নিহত

জাতীয় লীড

স্বদেশ বাণী ডেস্ক: রাজধানীর উত্তরা পূর্ব থানার আব্দুল্লাহপুর ব্রিজে ছিনতাইকারীর ছুরিকাঘাতে মো. সাঈদ (২২) নামের এক যুবক নিহত হয়েছেন।বুধবার (৬ জুলাই) দিনগত রাত আড়াইটার দিকে এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে টঙ্গীর একটি হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। উত্তরা পূর্ব থানার উপ-পরিদর্শক (এসআই) সজল পাল জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, রূপগঞ্জ থেকে তার আত্মীয়র বাসায় আসার পথে টঙ্গী-আব্দুল্লাহপুর ব্রিজে ছিনতাইকারীরা তাকে ছুরিকাঘাত করে টাকা-পয়সা নিয়ে যায়। পরে গুরুতর আহত অবস্থায় টঙ্গীর একটি হাসপাতালে নিলে সে মারা যান। খবর পেয়ে আমরা মরদেহ উদ্ধার করেছি। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ ময়নতন্ত্রের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছি।

নিহতের চাচতো ভাই লিটন বলেন, আমি টঙ্গীতে চাকরি করি এখানেই থাকি। আমার ভাই সাঈদ নারায়ণগঞ্জের রূপগঞ্জে ওয়াটার টাংকির হেলপার। গতকাল ঈদের ছুটিতে বাড়িতে যাবে, বেতন-বোনাস নিয়ে আমার বাসায় আসছিল। আমরা দুজন একসঙ্গে বাড়িতে যাবো। আসার পথে ছিনতাইকারীরা তাকে মেরে তার টাকা-পয়সা নিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে টঙ্গীর একটি হাসপাতালে নিলে ওখানেই মারা যায়।

স্ব.বা/ রু

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *