নগ্ন ছবি বিতর্কে বলিউডের স্টার রণবীর সিং!

বিনোদন

বিনোদন ডেস্ক : উদ্ভট ফ্যাশনের একজন অভিনেতা, তবে সিনেমার চরিত্রের সঙ্গে যিনি মিশে যান তিনি রণবীর সিং। সিনেমা জগতের বাইরের একজন ধীরে ধীরে হয়ে উঠেছেন বলিউডের স্টার। রণবীর সিং বরাবরই থাকেন আলোচনার শীর্ষে। কখনো সিনেমা বা কখনো তার ফ্যাশনেবল পোশাকের জন্য। ছেলেবেলা থেকেই রণবীর বলিউডের একজন অভিনেতা হতে চাইতেন।

আর সে ইচ্ছা থেকেই রণবীর স্কুলের নাটক ও বিতর্কে অংশ নিতেন। ছোটবেলা থেকেই অভিনেতা হওয়ার স্বপ্নে বিভোর এই অভিনেতা বড় হয়ে বুঝতে পারেন, শিল্পের সঙ্গে যুক্ত পরিবারের ছেলেমেয়েরাই বলিউডে কাজ করার সুযোগ পান সহজেই, তার নিজের এখানে জায়গা করে নেয়াটা এত সহজ হবে না।

<তবুও সব কথা এড়িয়ে নিজের যোগ্যতা তিনি দেখিয়েছেন। তবে অভিনয় ছাড়াও বারবার নিজের ফ্যাশনের কারণে বরাবরই বিতর্কের মুখোমুখি হয়েছেন। এবার নগ্ন হয়ে ফটোশুট করে এক রাতেই যেন আলোচনার শীর্ষে এই তারকা। ‘পেপার’ ম্যাগাজিনের কভারে নগ্ন হয়ে ধরা দিলেন এই বলি তারকা। আপাতত তা নিয়েই উত্তাল সোশ্যাল মিডিয়া।মার্কিন পপ কালচারের আইকন বার্ট রেনল্ডসের মতোই পোজ দিয়েছেন। পেপার ম্যাগাজিনকে রণবীর বলেছেন, ‘ক্যামেরার সামনে শারীরিকভাবে নগ্ন হওয়া আমার কাছে আহামরি কিছু নয়। কিন্তু আমার কিছু কাজের মাধ্যমে আমি আমার আত্মাকে পর্যন্ত নগ্ন করে দর্শকের সামনে হাজির করিয়েছি। ওটাকেই আসলে নগ্ন হওয়া বলে। আমার কাজের খাতিরে আমি বারবার নগ্ন হতে রাজি। আমার কিচ্ছু যায়-আসে না। আসলে সামনে থাকা মানুষগুলোই অপ্রস্তুত হয়ে পড়বে।যদিও প্রথম নয়, ২০১৭ সালে এ রকমই কিছু নগ্ন ছবি ভাইরাল হয়েছিল রণবীর সিংয়ের। সে সময় বাথটাবের পানিতে শুয়ে পোজ দিয়েছিলেন তিনি। তবে সেবার থেকে রণবীরের এবারের ছবি অনেক বেশি আর্টিস্টিক, অনেক বেশি সাহসী। নিজের ‘বেফিকরে’ ছবিতেও এ রকমই এক সাহসী পদক্ষেপ নিয়েছিলেন অভিনেতা। রণবীর সিং বলিউডের প্রায় সব প্রচলিত ধারণা ভুল প্রমাণ করে এগিয়ে চলেছেন। যেমন প্রমাণ করেছেন অভিনয় জানলে বা সত্যিকারের প্রতিভা থাকলে কেউ পেছনে ফেলে রাখতে পারবে না, তেমনি ভালোবাসাও যে লুকিয়ে রাখার বিষয় নয়, তা-ও তিনি প্রতিনিয়ত শিখিয়ে যাচ্ছেন সবাইকে।সূত্র: হিন্দুস্তান টাইমস স্ব.বা/ম

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *