কলমা ইউপি বাসীর মনিকোঠায় চেয়ারম্যান বাবু চৌধুরী

রাজশাহী

তানোর প্রতিনিধি: খুব অল্প সময়ের মধ্যে কলমা ইউনিয়ন বাসীর মনিকোঠায় জায়গা করে নিয়েছেন বর্তমান উপজেলা আওয়ামী লীগের সবচেয়ে জনপ্রিয় প্রবীণ নেতা ও কলমা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খাদেমুন নবী বাবু চৌধুরী। এই প্রবীণ চেয়ারম্যান তাঁর অল্প সময়ের মধ্যে ইউনিয়ন বাসীর মাঝে তাঁর সুক্ষ আচরণ ও ভালোবাসা দিয়ে মন জয় করতে সক্ষম হয়েছেন। যাঁর জন্য রাজশাহী জেলার মধ্যে শ্রেষ্ঠ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়েছেন তিনি। এতো অল্প সময়ের মধ্যে একমাত্র চেয়ারম্যান খাদেমুন নবী বাবু চৌধুরী এ শ্রেষ্ঠ সম্মাননা পুরষ্কার লাভ করেছেন। যা এঁর আগে কেউ এমন পুরষ্কারে ভূষিত হননি। এতো অল্প সময়ের মধ্যে জেলার শেষ্ঠ চেয়ারম্যান হিসেবে পুরস্কার পাওয়ায় কলমা ইউনিয়ন বাসীও দলমত নির্বিশেষে চেয়ারম্যান কে প্রতিনিয়ত শুভেচ্ছা অভিনন্দন জানাচ্ছেন। এতে দলমত নির্বিশেষে গণমানুষের ভালোবাসায় ফুলে ফুলে সিক্ত হচ্ছেন এ প্রবীণ চেয়ারম্যান খাদেমুন নবী বাবু চৌধুরী।

কলমা ইউপির দরগা ডাঙ্গা বাজারের বিশিষ্ট ব্যবসায়ী মোজাম্মেল হোসেন মোজাম বলেন,কলমা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাহেব খুব ভালো মানুষ, তিনি কখনো কারো সাথে চড়াও হয়ে কথা বলেন না,চেয়ারম্যান সাহেব সবসময় দলমত নির্বিশেষে সকল মানুষের সাথে হাসিখুশি মুখে কথা বার্তা বলে সেবা প্রদান করেন। তাঁর মতো চেয়ারম্যান প্রতিটি ইউনিয়ন পরিষদে জনপ্রতিনিধি নির্বাচিত হওয়া দরকার। আমাদের চেয়ারম্যান ইউনিয়ন পরিষদের উন্নয়নে ইউপির সকল জনসাধারণের সাথে মতবিনিময় করে প্রতিটি উন্নয়ন কাজ করেন। মহান আল্লাহ তায়ালা চেয়ারম্যান সাহেবকে দীর্ঘায়ু জীবন দান করুক, তিনি ইউনিয়ন বাসীর জীবন মানোন্নয়নে বার বার চেয়ারম্যান নির্বাচিত হোক।

কলমা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খাদেমুন নবী বাবু চৌধুরী জানান, মহান আল্লাহ তায়ালা চেয়েছে বলেই আমি আমার ইউনিয়ন বাসীর দেয়া বিপুল ভোটে বিজয়ী হয়েছি। আমিও আমার সর্বচ্চ মেধা যোগ্যতা দিয়ে ইউনিয়ন বাসীর মানোন্নয়নে তাদের সাথে নিয়ে কাজ করে যাওয়ার চেষ্টা করি। কোথাও কোন ভুলট্রুটি হলে তাদের পরামর্শ নিয়ে তা সমাধানের জন্য চেষ্টা করি। আমার রাজনীতির জীবনে কোনদিন কারো সাথে মনোমালিন্য হয়নি,মানুষের জন্য আমার বাড়ির দুয়ার সবসময় খুলা ছিলো, এখনো আমার দরজা শুধু নয়,আমার ইউনিয়ন পরিষদের দরজা দলমত নির্বিশেষে চব্বিশ ঘণ্টা খুলা,তিনি জনগণের শাসক হতে চায়না,সেবক হয়ে থাকতে চান কলমা ইউনিয়ন বাসীর পাশে বলে জানান।

 

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *