গুরুতর অসুস্থতায় নাটোরের অ্যাডভোকেট দুলুর দোয়া কামনা

রাজশাহী

নাটোর প্রতিনিধি : নাটোরের অ্যাডভোকেট রুহুল কুদ্দুস তালুকদার দুলু গুরুতর অসুস্থ । তাঁর পক্ষ থেকে ব্যক্তিগত সহকারী বিএনপি নেতা শামসুল ইসলাম রনি সকল শ্রেণি পেশার মানুষসহ দেশবাসীর কাছে দোয়া কামনা করেছেন।
শনিবার (৩০ জুলাই) সকালে ব্যক্তিগত সহকারী বিএনপি নেতা শামসুল ইসলাম রনি গনমাধ্যমকে বিষয়টি অবগত করেন।

গণমাধ্যমকর্মীকে জানান, ২৩ দিন আগে সিলেটে বন্যা দুর্গতদের ত্রাণ তৎপরতা চালানোর সময় হঠাৎ কোমরে আঘাত পান। এরপর থেকেই তিনি ধীরে ধীরে বেশি অসুস্থ হয়ে পড়ছেন। তিনি ল্যাবএইড হাসপাতাল গুলশানের অর্থোপেডিক সার্জন এহসানুল রাব্বীর তত্ত্বাবধানে নিবিড় পরিচর্যায় রয়েছেন। শুক্রবার জুমার নামাজের পর এবং শনিবার দুপুরে তার নির্বাচনী এলাকা নাটোর সদর ও নলডাঙ্গা উপজেলার বিভিন্ন মসজিদে তার সুস্থতা কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

নাটোর শহরের পশ্চিম আলাইপুর জামে মসজিদের দোয়া মাহফিলে অংশ নেন নাটোর জেলা বিএনপির আহবায়ক মো. আমিনুল হক, জেলা বিএনপির সাবেক সহসভাপতি নাটোর আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট রুহুল আমিন তালুকদার টগর, সাবেক সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাচ্চু ও জেলা যুবদল সভাপতি এ হাই তালুকদার ডালিম।

লডাঙ্গায় দোয়া মাহফিলে অংশ নেন উপজেলা বিএনপির সভাপতি আতিকুর রহমান তালুকদার, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন ও পৌর বিএনপির আহবায়ক আব্বাস আলী নান্নু ও সদস্য সচিব জাকির হোসেন। তার সুস্থতা কামনায় নাটোরের সকল স্তরের জনসাধারণ দোয়া করেছেন। অ্যাডভোকেট রুহুল কুদ্দুস তালুকদার দুলুর স্ত্রী সাবিনা ইয়াসমিন ছবিও দেশবাসীর কাছে তার স্বামীর দ্রুত সুস্থতা কামনা করে দোয়া চেয়েছেন।

স্ব.বা/ম

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *