এশিয়া কাপের জন্য দল ঘোষণা পাকিস্তানের

খেলাধুলা

স্বদেশবাণী ডেস্ক :নেদারল্যান্ডের বিপক্ষে আসন্ন ওয়ানডে সিরিজ এবং চলতি মাসের শেষদিকে শুরু টি-টোয়েন্টি এশিয়া কাপের জন্য আলাদা দুটি দল ঘোষণা করেছে পাকিস্তান।

দুই দলেই আছেন পাকিস্তানের তারকা পেসার শাহিন শাহ আফ্রিদি। চোটের কারণে গত মাসে শ্রীলঙ্কার বিপক্ষে দ্বিতীয় টেস্ট মিস করেন বাঁহাতি এই পেসার।

পাকিস্তানের দুটি দলকেই নেতৃত্বে দেবেন বাবর আজম। দল থেকে বাদ পড়েছেন হাসান আলি। তার বদলে পাকিস্তান স্কোয়াডে এসেছেন পেসার নাসিম শাহ।

নেদারল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজের দল থেকে পাঁচটি পরিবর্তন এনে এশিয়া কাপে নামবে পাকিস্তান। আবদুল্লাহ শফিক, ইমাম-উল-হক, মোহাম্মদ হারিস, সালমান আলি আঘা এবং জাহিদ মেহমুদের বদলে আসবেন আসিফ আলি, হায়দার আলি, ইফতিখার আহমেদ এবং উসমান কাদির।

বাবর আজম (অধিনায়ক), শাদাব খান, আবদুল্লাহ শফিক, ফাখর জামান, হারিস রউফ, ইমাম-উল-হক, খুশদিল শাহ, মোহাম্মদ হারিস, মোহাম্মদ নওয়াজ, মোহাম্মদ রিজওয়ান, মোহাম্মদ ওয়াসিম জুনিয়র, নাসিম শাহ, সালমান আলি আঘা, শাহিন শাহ আফ্রিদি, শাহনেওয়াজ দাহানি, জাহিদ মেহমুদের।

বাবর আজম (অধিনায়ক), শাদাব খান, আসিফ আলি, ফাখর জামান, হায়দার আলি, হারিস রউফ, ইফতিখার আহমেদ, খুশদিল শাহ, মোহাম্মদ নওয়াজ, মোহাম্মদ রিজওয়ান, মোহাম্মদ ওয়াসিম জুনিয়র, নাসিম শাহ, শাহিন শাহ আফ্রিদি, শাহনেওয়াজ দাহানি, উসমান কাদির।

স্ব.ব/রু

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *