রুয়েটে সমন্বিত ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন, ভাইস-চ্যান্সেলরের কৃতজ্ঞতা প্রকাশ

রাজশাহী শিক্ষা

স্টাফ রিপোর্টার : চুয়েট, কুয়েট ও রুয়েট এর ২০২১-২০২২ সেশনে ১ম বর্ষ স্নাতক কোর্সের সমন্বিত ভর্তি পরীক্ষার অংশ হিসেবে রুয়েট কেন্দ্রে অত্যন্ত সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে। শনিবার (০৬ আগস্ট) ভর্তি পরীক্ষা অত্যন্ত সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন হওয়ায় ভাইস-চ্যান্সেলর (সাময়িক দায়িত্বপ্রাপ্ত) অধ্যাপক ড. মো. সাজ্জাদ হোসেন সংশ্লিষ্ট সবাইকে আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন।

সকাল ১০ টায় রুয়েটের বিভিন্ন ভবনে “ক” গ্রুপের ভর্তি পরীক্ষা শুরু হয়ে শেষ হয় দুপুর ১২:৩০ টায়। এছাড়া “খ” গ্রুপের (কেবলমাত্র আর্কিটেকচার বিভাগে ভর্তির জন্য) প্রার্থীদের ভর্তি পরীক্ষা সকাল ১০ টায় শুরু হয়ে শেষ হয় দুপুর ১.৪৫ টায়। এবারের ভর্তি পরীক্ষায় রুয়েট কেন্দ্রে অংশগ্রহণের জন্য ৯ হাজার ৪৯৫ জন ছাত্র-ছাত্রী মনোনিত হয়েছিল। এদের মধ্যে ভর্তি পরীক্ষায় ৮২.৪২ শতাংশ ছাত্র-ছাত্রী অংশগ্রহণ করেছে।

রুয়েট ভাইস-চ্যান্সেলর (সাময়িক দায়িত্বপ্রাপ্ত) অধ্যাপক ড. মো. সাজ্জাদ হোসেনসহ বিশ্ববিদ্যালয়ের উর্ধ্বতন কর্মকর্তারা পরীক্ষার হলগুলো পরিদর্শন করেন। পরীক্ষা চলাকালে ক্যাম্পাসে আইন শৃঙ্খলা বাহিনীর পাশাপাশি আনসার, রোভার স্কাউট সদস্যরা নিয়োজিত ছিলো।

সকাল থেকেই ভর্তি পরীক্ষার্থী ও তাদের অভিভাবকদের পদচারনায় রুয়েট ক্যাম্পাস হয়ে উঠেছিল মূখরিত। ভর্তি পরীক্ষা চলাকালে কোন প্রকার অপ্রীতিকর ঘটনা সংঘটিত হয়নি।

স্ব.বা/ম

Spread the love

Leave a Reply

Your email address will not be published.