কাউন্সিলর আব্দুল মমিন রাজশাহী ওয়াসা বোর্ডের সদস্য নিযুক্ত, স্বদেশ বাণী পরিবারের অভিনন্দন

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: রাজশাহী ওয়াসা বোর্ডের সদস্য হিসেবে নিযুক্ত হয়েছে রাজশাহী সিটি কর্পোরেশনের ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর, মহানগর সেচ্ছাসেবক লীগের সভাপতি ও অনলাইন নিউজ পোর্টার স্বদেশ বাণী . কম এর উপদেষ্টা পরিষদের সদস্য আব্দুল মমিন। স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগের একটি প্রজ্ঞাপনে তাকে এ নিয়োগ দেয়া হয়। প্রজ্ঞাপনটি জারি হয় ৪ সেপ্টেম্বর।

এছাড়া তিন সদস্য বিশিষ্ঠ ওয়াসা বোর্ডে রাজশাহী সিটি কর্পোরেশনের সংরক্ষিত ৪ নম্বর আসনের কাউন্সিলর শিরিন আরা খাতুন ও রাজশাহী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির পরিচালক ও মহানগর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. তৌরিদ আল মাসুদ (রনি) কেও নিয়োগ দেওয়া হয়েছে।
প্রজ্ঞাপনে বলা হয়েছে, পানি সরবরাহ ও পয়ঃনিষ্কাশন কর্তৃপক্ষ আইন-১৯৯৬ এর ক্ষমতাবলে রাজশাহী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির প্রতিনিধিত্বকারী ও সিটি কর্পোরেশনের প্রতিনিধিত্বকারী দুইজন সদস্যকে নিয়োগ দেয়া হলো।

এতে আরো বলা হয়, ‘জনস্বার্থে এ আদেশ জারি করা হলো এবং অবিলম্বে তা কার্যকর হবে।’

এদিকে কাউন্সিলর আব্দুল মমিন রাজশাহী ওয়াসা বোর্ডের সদস্য হিসেবে নিযুক্ত হওয়ায় স্বদেশ বাণী পরিবারের পক্ষথেকে অভিন্দন জানানো হয়েছে। স্বদেশ বণী.কম এর সম্পাদক ও প্রকাশক কামরুজ্জামান বাদশা প্রতিষ্ঠানের পক্ষথেকে এ অভিন্দন জানান।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *