রাসিকের ১৪ নং ওয়ার্ডে শোকাবহ আগস্ট স্মরণে ফ্রি স্বাস্থ্যসেবা ক্যাম্পেইন অনুষ্ঠিত

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে শোকাবহ আগস্ট স্মরণে ডেন্টাল, ডায়াবেটিস ও ব্লাড প্রেসার চেক আপসহ ফ্রি স্বাস্থ্য সেবা ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে। রবিবার (১৪ আগস্ট) বিকাল ৩ টা থেকে সন্ধ্যে ৬টা পর্যন্ত নগরীর ১৪ নং ওয়ার্ড কার্যালয়ের পাশে মনোরম পরিবেশে এই সেবা প্রদান করা হয়।

এই ক্যাম্পেইনের উদ্বোধণ করেন রাজশাহী সিটি করপোরেশনের ১৪ নং ওয়ার্ড কাউন্সিলর ও ঐ ওয়ার্ডের পশ্চিম আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন আনার। ক্যাম্পেইনটি পরিচালনা করেন রাজশাহী ডায়াবেটিস এসোসিয়েশন জেনারেল হাসপাতালের ডেন্টাল সার্জন ডা. রোকনুজ্জামান (রিপন)। এই ক্যাম্পেইনে স্পন্সর হিসেবে মেডিপ্লাসের পক্ষ থেকে এএসই কামরুল ইসলাম ও রেজাউর রহমান।

এসময় রাজশাহী ডায়াবেটিস এসোসিয়েশন জেনারেল হাসপাতালের ডেন্টাল সার্জন ডা. রোকনুজ্জামান (রিপন) বলেন, প্রতিবছর ৩ টি করে ফ্রী ক্যাম্পেইন করে থাকি আমরা। বিকাল ৩ টা থেকে শুরু হয়েছে এই সেবা প্রদান কার্যক্রম। এই সময়ের মধ্যে অনেক রোগী এখানে এসে সেবা নিয়েছেন। খুবই ভালো লাগলো। প্রতিবছর এই দিনে এই কার্যালয়ের ফ্রি স্বাস্থ্যসেবা ক্যাম্পেইন করব।

মোট ১২ জন ডাক্তার  ফ্রি স্বাস্থ্যসেবা ক্যাম্পেইনে সেবা প্রদান হয়েছে । ব্লাড প্রেসার চেক আপ করেন ডা. স্নেহা জামান, ডা. মাসকুরা খাতুন, ডা. তাহির-উজ-জামান। ডায়াবেটিস সেবা প্রদানে ছিলেন ডা. ফাতেমা তুজ জহুরা, ডা. সজিব আহমেদ, ডা. মনিরা পারভিন। দাঁতের সেবা প্রদান করেন ডা. মহাফিল আরা মুনমুন (ডোরা), ডা. ফররুখ উদ্দীন, ডা. শাম্মা তাসনিম (তিশা) । মেডিসিন সেবািয় ছিলেন ডা. মুজতবা রাফিদ হাসান, ডা. শাহরিয়ার পরশ।

স্বাস্থ্যসেবা প্রদানকারীরা বলেন, অল্প সময়ে অনেক রোগী পাওয়া গেছে। সর্বোচ্চ সেবা প্রদান করার চেষ্টা করছি।

স্বাস্থ্যসেবা নিতে আসা রুবিনা নামের একজন বলেন, মাঝে মাঝে দাঁতের যন্ত্রণা করছিল। খুব সুন্দর ডাক্তারদের রোগী দেখা। কোনো তাড়াহুড়ো নেই। খুবই ভালো লেগেছে।

যারা চিকিৎসা সেবা নিতে আসছেন তাদের একটি করে টুথপেস্ট ফ্রি ও সিভিট দেয়া হয়েছে।

স্ব.বা/ম

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published.