কয়রায় হরিণের মাংসসহ হরিণ শিকারী আটক

জাতীয় লীড

খুলনা প্রতিনিধি : খুলনার কয়রায় ৪ কেজি হরিণের মাংসসহ রুহুল আমিন (৩৫) নামে এক চোরাশিকারীকে আটক করেছে কয়রা থানা পুলিশ।

বৃহস্পতিবার (১৯ আগস্ট) দিবাগত রাত পোনে ৯ টায় উপজেলা সদর ইউনিয়নের ৪ নং কয়রা রফিকুল মোল্লার বাড়ির সামনে থেকে তাকে আটক করা হয়।আটক রুহুল আমিন ৪ নং কয়রা মৃত নওশের আলীর সানা পুত্র।

এলাকাবাসী ও পুলিশ জানায়,আটক রুহুল আমিন এলাকার চিহ্নিত হরিণ শিকারী। সে নিয়মিত পুলিশের চোখ ফাকি দিয়ে হরিণ শিকার করে বিভিন্ন জায়গায়( ৫০০-৮০০) টাকা কেজি দরে বিক্রি করতো। তার নামে থাকায় পূর্বে হরিণ শিকারসহ অস্ত্র আইনে একাধিক মামলা রয়ে়ছে।

কয়রা থানা অফিসার ইনচার্জ এবিএমএস দোহা (বিপিএম) জানান, গোপন সূত্রে খবর পেয়ে ৪ নং কয়রা এলাকায় অভিযান চালানো হয়। পুলিশ দেখতে পেয়ে পাচারকারী রুহুল আমি সাথে থাকা ওলি মোড়ল(২৮) হামিদ সরদার(৩০) পালিয়ে যাওয়ার চেষ্টা করলে তাদের ধাওয়া করলে রুহুল আমিনকে আটক করা হয় এসময় রুহুল আমিনের কাছ থেকে একটি ব্যাগে ভর্তি ৪ কেজি হরিণের মাংস পাওয়া যায় এসময় তার সাথে থাকা ২ জন পালিয়ে যান মাংসসহ।

রুহুল আমিন, ওলি মড়ল ও হামিদ সরদারে নামে থানায় বন্য প্রাণী সংরক্ষণ আইনে থানায় মামলা করা হয়েছে। আটককৃত ব্যক্তিকে আদালতে পাঠানো হয়েছে । এ ছাড়া আদালতের নির্দেশনা অনুযায়ী মাংসের বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।

স্ব.বা/ম

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *