রাজশাহীতে বাড়িতে ঢুকে সন্ত্রাসী হামলা, গৃহবধূসহ আহত ৩

লীড

স্টাফ রিপোর্টার : রাজশাহী নগরীর কাজিহাটায় পূর্ব শত্রুতার জের ধরে বাড়িতে প্রবেশ করে এক পরিবারের উপরে সন্ত্রাসী হামলা চালিয়ে পিটিয়ে জখম করেছে প্রতিপক্ষরা বলে অভিযোগ পাওয়া গেছে। সন্ত্রাসী হামলায় শিকার হয়ে এক গৃহবধূ ও তার ছেলে এবং মেয়েকে আহত হয়েছে।

গত  বৃহস্পতিবার (১৮ আগস্ট) বিকেল সাড়ে ৫ টার দিকে এ ঘটনা ঘটে। হামলার শিকার ওই গৃহবধূর স্বামী কাজিহাটা এলাকার মৃত আলিমুদ্দিনের ছেলে সুলতান আলম সেলিম ।

এ ঘটনায় স্বামী সেলিম শনিবার (২০ আগস্ট) দুপুরে হামলা কারি সন্ত্রাসী ৫ জনের বিরুদ্ধে বাদি হয়ে আরএমপি রাজপাড়া থানায় মামলা দায়ের করেছে।।

মামলা সূত্রে জানা গেছে, আরএমপি রাজপাড়া থানার কাজিহাটা এলাকার মৃত জয়নালের ছেলে টিপু, বজলু, ডাবলু, জয়নালের স্ত্রী নিরুপা বেওয়া, টিপুর ছেলে বিপুল হাতুড়ী, লোহার রড, সাবল, হাসুয়া নিয়ে এক সাথে দলবন্ধ হয়ে পূর্ব পরিকল্পিত ভাবে শত্রুতার জের ধরে গত ১৮ আগস্ট বিকেল সাড়ে ৫ টার দিকে প্রতিবেশী মৃত আলিমুদ্দিনের ছেলে সুলতান আলম সেলিমের বাড়িতে জোর পূর্বক প্রবেশ করে হটাৎ হামলা চালায়। বাড়িতে থানা সেলিমের স্ত্রী আসমাউল হুমনা শিখা কে হত্যার উদ্দেশ্যে মাথার পিছনে হাতুড়ি দিয়ে আঘাত করে টিপু।

এসময় সে মাটিতে পড়ে গেলে বজলু লোহার রড দিয়ে তার পুরো শরীরে এলোপাতাড়ি মারপিট করে জখম করে। এসময় বাড়িতে থাকা শিখার মেয়ে ডা: রেবেকা সুলতানা মাকে বাঁচাতে এগিয়ে আসলে টিপু ও নিরুপা বেওয়া ডা: রেবেকাকে ধাক্কা দিয়ে ফেলে দেয় এবং শ্লীলতাহানি করে। এসময় ডাবলু গৃহবধূর শিখার মেয়েকে মারপিট করে ব্যপক। এতে ডা: রেবেকার ঠোঁট কেটে যায় এবং মাথার ডান দিকে গুরুতর জখম হয়ে আহত হয়। এসময় গৃহবধূ শিখা ও তার বোন রেবেকাকে বাঁচাতে আসলে শাহিনুল ইসলাম শোভনকে মারপিট করে টিপু ও বিপুল। মারপিটের আঘাতে শোভনের সামনের নিচের দাঁত ভেঙ্গে যায় এবং হাতুড়ীর আঘাতে পায়ের গোড়ালিতে গুরুতর জখম হয়।

স্ব.বা/ম

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *